Homeটেলিভিশন১৪,০০০ টাকা ছাড়ে মিলছে OnePlus-এর এই Smart TV, পাবেন 55 inch ডিসপ্লে...

১৪,০০০ টাকা ছাড়ে মিলছে OnePlus-এর এই Smart TV, পাবেন 55 inch ডিসপ্লে ও আরও অনেক কিছু

গত ডিসেম্বরের প্রথমে OnePlus ভারতের বাজারে লঞ্চ করেছিল OnePlus TV 55 Y1S Pro মডেল। সেক্ষেত্রে এখন লঞ্চের দুমাস পর এই স্মার্ট টিভিটি আশ্চর্যজনক অফারে বিক্রি হচ্ছে। হ্যাঁ ঠিকই বলছি! এই মুহূর্তে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে ১৪,০০০ টাকা পর্যন্ত ছাড়ে OnePlus TV 55 Y1S Pro টিভি কেনার সুযোগ মিলছে। তাই আপনারা যদি এই মুহূর্তে কম খরচে একটি ভালো (পড়ুন স্মার্ট) ফিচারযুক্ত টিভি কিনতে চান, তাহলে উল্লিখিত OnePlus TV আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। কীভাবে? তা জানতে আসুন একবার OnePlus TV 55 Y1S Pro-তে উপলব্ধ অফার এবং এর স্পেসিফিকেশনের ওপর চোখ বুলিয়ে নিই।

OnePlus TV 55 Y1S Pro স্মার্ট টিভির দাম ও অফার

ওয়ানপ্লাস টিভি ৫৫ ওয়াই১এস প্রো স্মার্ট টিভির এমআরপি ৪৯,৯৯৯ টাকা। তবে সংস্থার নিজস্ব ওয়েবসাইট মানে oneplus.in-এ এটি এখন ৩৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ এই স্মার্ট টিভিতে রয়েছে ১০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট। আবার এটি কেনার সময় যারা আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করবেন, তারা দামের ওপর ৪,০০০ টাকার অতিরিক্ত ছাড় পাবেন। এক্ষেত্রে মোবিকুইক ওয়ালেট দিয়ে পেমেন্ট করলে পাওয়া যেতে পারে ২,০০০ টাকা ক্যাশব্যাকও।

OnePlus TV 55 Y1S Pro স্মার্ট টিভির স্পেসিফিকেশন ও ফিচার

নতুন ওয়ানপ্লাস টিভি ৫৫ ওয়াই১এস প্রো স্মার্ট টিভিতে নাম অনুযায়ী ৫৫ ইঞ্চি ৪কে (4K) ইউএসডি ডিসপ্লে (রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল) রয়েছে, যেখানে উন্নত মানের ছবির এতে দেওয়া হয়েছে গামা ইঞ্জিন। শুধু তাই নয় এই টিভির বেজেল লেস ডিজাইনের ডিসপ্লেতে HDR10+, HDR10 এবং HLG ফরম্যাট সাপোর্ট করবে। মিলবে এমইএমসি (MEMC) টেকনোলজির সাপোর্টও। এদিকে সাউন্ড আউটপুটের জন্য টিভিটিতে ২৪ ওয়াট স্পিকার এবং ডলবি অডিও ফিচার থাকবে। এছাড়াও এতে ২ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ উপলব্ধ, যার ফলে ইউজাররা অনেক কনটেন্ট ডাউনলোড করে রাখতে পারবেন।

উল্লেখ্য, এই ওয়ানপ্লাস টিভি ৫৫ ওয়াই১এস প্রো টিভিতে কানেক্টিভিটির জন্য তিনটি এইচডিএমআই ২.১ পোর্ট, দুটি ইউএসবি ২.০ পোর্ট, অপটিক্যাল, ইথারনেট, ডুয়াল ব্যান্ড, ওয়াইফাই এবং ব্লুটুথ ৫.০। এটি অ্যান্ড্রয়েড টিভি ১০ অপারেটিং সিস্টেমে (সংস্থার অক্সিজেন প্লে ২.০ ইন্টারফেসে) চলবে। অন্যদিকে টিভিটি বহন করবে ইনবিল্ট ক্রোমকাস্ট (Chromecast) এবং মিরাকাস্ট (Miracast)।

RELATED ARTICLES

Most Popular