HomeটেলিভিশনOnePlus TV 65: QLED ডিসপ্লে ও 70W স্পিকারের সাথে ভারতে লঞ্চ হল...

OnePlus TV 65: QLED ডিসপ্লে ও 70W স্পিকারের সাথে ভারতে লঞ্চ হল ওয়ানপ্লাসের দুর্ধর্ষ টিভি, দাম কত

OnePlus আজ ভারতে তাদের ফ্ল্যাগশিপ ফোন ও প্রথম ট্যাবের সাথে ভারতে OnePlus TV 65 Q2 Pro স্মার্ট টিভি লঞ্চ করেছে। এটি প্রিমিয়াম রেঞ্জে এসেছে, যার দাম প্রায় ১ লক্ষ টাকা। এই অ্যান্ড্রয়েড টিভিতে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের কিউএলইডি ডিসপ্লে, ডায়নাঅডিও টিউনড সাউন্ড ও আরও অনেক আকর্ষণীয় ফিচার। আসুন OnePlus TV 65 Q2 Pro এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস ৬৫ ইঞ্চি টিভির দাম – OnePlus TV 65 Q2 Pro Price in India, Sale Date

ওয়ানপ্লাস টিভি ৬৫ কিউ২ প্রো এর ভারতে দাম রাখা হয়েছে ৯৯,৯৯৯ টাকা। আগামী ১০ মার্চ অ্যামাজন ও ওয়ানপ্লাস স্টোর থেকে এর সেল শুরু হবে। আশা করা যায়, সেলের সময় কোম্পানি লোভনীয় লঞ্চ অফারের ঘোষণা করবে।

ওয়ানপ্লাস ৬৫ ইঞ্চি টিভির স্পেসিফিকেশন ও ফিচার – OnePlus TV 65 Q2 Pro Specifications and Features

ওয়ানপ্লাস টিভি ৬৫ কিউ২ প্রো -এ পাওয়া যাবে ব্লু এলইডি ব্যাকলাইট সহ ৬৫ ইঞ্চি ৪কে (4K) কিউএলইডি ডিসপ্লে, যা ১২০০ নিটস ব্রাইটনেস ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। রিয়েল টাইমে পিকচার কোয়ালিটি অপ্টিমাইজ করার জন্য এতে দেওয়া হয়েছে গামা ইঞ্জিন আল্ট্রা‌। অডিওর ক্ষেত্রে, এতে ২.১ চ্যানেল সাপোর্ট সহ ৭০ ওয়াট স্পিকার সেটআপ বর্তমান। এই টিভিতে মোট ৭টি স্পিকার পাওয়া যাবে, যা ডায়নাঅডিও দ্বারা ডেভেলপ করা হয়েছে। এছাড়া এই স্মার্ট টিভিতে ১২০ হার্টজ এমইএমসি ও এআই সুপার রেজোলিউশন সাপোর্ট করবে।

OnePlus TV 65 Q2 Pro -এ পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ পাওয়া যাবে। টিভিটি অ্যান্ড্রয়েড টিভি ১১ ভিত্তিক অক্সিজেনপ্লে ২.০ কাস্টম স্কিনে চলবে। এই টিভিতে ভারতে ২৭০ টি লাইভ চ্যানেল দেখা যাবে বলে কোম্পানির তরফে জানানো হয়েছে। ভয়েস কমান্ড সাপোর্ট সহ আসা এই স্মার্ট টেলিভিশনে রয়েছে এনএফসি কাস্ট।

RELATED ARTICLES

Most Popular