Redmi আনল 50 ইঞ্চি স্ক্রিনের Smart TV, দাম মাত্র ১৫৫০০ টাকা, 4K ডিসপ্লের সাথে পাবেন দুর্দান্ত সাউন্ড

Avatar

Published on:

Redmi TV A50 2024 launched with two speakers quad core processor price specifications

আপনি যদি কম বাজেটে একটি বড় স্মার্ট টিভি (Smart TV) কিনতে চান তবে রেডমির নতুন টিভি আপনার পছন্দ হতে পারে। আজ সংস্থাটি Redmi TV A50 2024 মডেল লঞ্চ করেছে। এটি Redmi A50 2020 মডেলের রিফ্রেশ ভার্সন হিসেবে এসেছে। নয়া এই রেডমি টিভিতে রয়েছে ৪কে রেজোলিউশনের ৫০ ইঞ্চি ডিসপ্লে। আবার Redmi TV A50 2024 কোয়াড-কোর এ৩৫ প্রসেসর এবং এমআইইউআই টিভি অপারেটিং সিস্টেম সহ এসেছে। আসুন এই টিভির দাম এবং ফিচারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Redmi TV A50 2024 এর দাম ও প্রাপ্যতা

সংস্থাটি চীনে রেডমি টিভি এ৫০ ২০২৪ লঞ্চ করেছে, যেখানে এর দাম ১,৩৪৯ ইউয়ান (প্রায় ১৫,৫০০ টাকা)। টিভিটি বর্তমানে চীনে ক্রয়ের জন্য উপলব্ধ। এই মুহুর্তে সংস্থাটি এই টিভি মডেলের বিশ্বব্যাপী প্রাপ্যতা সম্পর্কে কোনও তথ্য দেয়নি।

Redmi TV A50 2024 স্পেসিফিকেশন ও ফিচার

আকর্ষণীয় ডিজাইন রেডমি টিভি এ৫০ ২০২৪ মডেলে দেওয়া হয়েছে ৪কে রেজোলিউশন এবং ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেলসহ ৫০ ইঞ্চি ডিসপ্লে। টিভিটি মেটাল বিল্ড এবং বেজেললেস ডিজাইন সহ এসেছে। সাউন্ডের জন্য এতে দুটি ১০ ওয়াট স্পিকার উপস্থিত। পারফরম্যান্সের জন্য এই টিভিতে ব্যবহার করা হয়েছে ডুয়াল ডাক্ট বেস এনহ্যান্সমেন্ট এবং কোয়াড কোর এ৩৫ প্রসেসর, যার সাথে ১.৫ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত রয়েছে।

সফ্টওয়্যারের কথা বললে, Redmi TV A50 2024 টিভিএমআইইউআই অপারেটিং সিস্টেমে চলবে। এতে স্মার্ট অ্যাসিস্ট্যান্ট জিও এআই উপস্থিত, যা ব্যবহারকারীদের কেবল ভয়েস ব্যবহার করে তাদের বাড়ির স্মার্ট ডিভাইসগুলি নিয়ন্ত্রণ করতে দেয়। কানেক্টিভিটির জন্য, এই টিভিতে ওয়াই-ফাই (২.৪ গিগাহার্টজ), দুটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, একটি ইথারনেট পোর্ট, একটি অ্যান্টেনা পোর্ট এবং একটি এভি পোর্ট রয়েছে।

সঙ্গে থাকুন ➥