HomeটেলিভিশনSamsung নিয়ে এল বাম্পার অফার, 65 ইঞ্চি টিভি মিলছে বিনামূল্যে, শুধু এই...

Samsung নিয়ে এল বাম্পার অফার, 65 ইঞ্চি টিভি মিলছে বিনামূল্যে, শুধু এই কাজ করতে হবে

স্যামসাং (Samsung) অবশেষে তাদের বহুল প্রত্যাশিত 2024 সালের টিভি লাইনআপের মূল্য প্রকাশ করেছে। যেগুলি গত জানুয়ারিতে লাস ভেগাসে কনজিউমার ইলেকট্রনিক্স শো (CES 2024)-এ উন্মোচন করা হয়েছিল, যার মধ্যে অত্যাধুনিক ওলেড (OLED) এবং কোয়াডএলইডি (QLED) প্রযুক্তি রয়েছে৷ যদিও এগুলির মধ্যে কিছু মডেল ক্রেতাদের পকেটে টান ফেলতে পারে। যেমন টপ-অব-দ্য-লাইন QN900D 8K QLED-এর দাম শুরু হচ্ছে 4,999 ডলার (প্রায় 4,17,890 টাকা) থেকে। তবে স্যামসাং এই দামের ধাক্কা কমানোর জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের ক্রেতাদের জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে৷ আসুন অফারটির বিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Samsung তাদের নতুন QLED এবং OLED টিভির সাথে বিনামূল্যে একটি অতিরিক্ত টিভি অফার করছে

আগামী 11 এপ্রিলের মধ্যে, স্যামসাংয়ের দ্য ফ্রেম, স্যামসাং ওলেড, নিও কিউএলইডি 4কে বা নিও কিউএলইডি 8কে সিরিজ থেকে তাদের যেকোনও নতুন টিভি প্রি-অর্ডার করলেই ক্রেতারা বিনামূল্যে একটি অতিরিক্ত টিভি পেয়ে যেতে পারেন! হ্যাঁ ঠিকই পড়েছেন। স্যামসাং প্রতি প্রি-অর্ডারের সাথে প্রায় 500 ডলার (প্রায় 41,800 টাকা) মূল্যের একটি কমপ্লিমেন্টারি 65 ইঞ্চির TU690T মডেল অফার করছে। গত বছর লঞ্চ হওয়া এই স্মার্ট টিভি মডেলটি ক্রেতাদের পকেটে বেশি প্রভাব না ফেলেই তাদের বাড়ির বিনোদন ব্যবস্থাকে প্রসারিত করার একটি দুর্দান্ত সুযোগ দিচ্ছে।

যদিও, হাই-এন্ড ভ্যারিয়েন্টগুলির জন্য অনেকটাই খরচ করতে হবে। তবে চিন্তা নেই, স্যামসাং টিভির লেটেস্ট লাইনআপে কিছু বাজেট-ফ্রেন্ডলি অপশনও অন্তর্ভুক্ত রয়েছে। যেমন – ফ্রেমের 43 ইঞ্চির সংস্করণটির দাম 999 ডলার (প্রায় ৮৩,৫১০ টাকা) থেকে শুরু হয় এবং 55 ইঞ্চির QN85D 1,399 ডলার (প্রায় 1,16,950 টাকা)-এ কেনা যাবে। স্যামসাংয়ের ফ্রেম সিরিজের ডিভাইসটিকে একটি টিভি বলা যায় না, এটি মূলত গৃহসজ্জার কাজে ব্যবহার করা হয়। কিন্তু যখন এর সাথে বিনামূল্যে 65 ইঞ্চির বোনাস টিভি পাওয়া যায়, তখন এই বিকল্পগুলি আরও আকর্ষণীয় হয়ে ওঠে। স্যামসাংয়ের পেজে মিউজিক ফ্রেমকে ক্রয়যোগ্য অপশনগুলির মধ্যে একটি হিসাবে দেখানো, তবে মনে রাখবেন এগুলি প্রি-অর্ডার করলে আপনার পরবর্তী স্যামসাং ডিভাইস ক্রয়ের জন্য শুধুমাত্র 50 ডলার (প্রায় 4,180 টাকা) ক্রেডিট পাবেন, বিনামূল্যে টিভি নয়।

তাই, নতুন টিভি এবং বোনাস স্ক্রিন নেওয়ায় জন্য প্রস্তুত থাকলে, স্যামসাংয়ের ওয়েবসাইটে গিয়ে The Frame, Samsung OLED, Neo QLED 4K বা Neo QLED 8K – এর মধ্যে থেকে পছন্দসই মডেলটিকে 11 এপ্রিলের মধ্যে প্রি-অর্ডার করে এই সীমিত সময়ের অফারটির সুবিধাটি গ্রহণ করা যাবে।

RELATED ARTICLES

Most Popular