HomeটেলিভিশনSony Bravia 2: বিরতি কাটিয়ে একসাথে 4টি নতুন Smart TV লঞ্চ করল সনি, ফিচার পাগল করে দেবে

Sony Bravia 2: বিরতি কাটিয়ে একসাথে 4টি নতুন Smart TV লঞ্চ করল সনি, ফিচার পাগল করে দেবে

ভারতের বাড়িতে বাড়িতে Sony Bravia টিভির জনপ্রিয়তা বহুদিনের। সেক্ষেত্রে এবার অভিজাত তথা শৌখিন কাস্টমারদের সেরা বিনোদন দিতে, প্রসিদ্ধ জাপানি ইলেক্ট্রনিক্স সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠানটি এবার ইন্ডিয়ান মার্কেটে তার নতুন Sony Bravia 2 সিরিজের স্মার্ট টিভি লঞ্চ করল। এই নতুন টিভি লাইনআপ চার-চারটি ভিন্ন স্ক্রিন সাইজে এসেছে – ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি। উল্লেখ্য, এই লেটেস্ট Sony Bravia 2 টিভিগুলিতে আল্ট্রা এইচডি (UHD) এলইডি ডিসপ্লে আছে যে কারণে কন্টেন্ট দেখার ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা হবে। আসুন, এখন Sony Bravia 2 Smart TV সিরিজের দাম, লভ্যতা ও মূল ফিচারগুলি এক নজরে দেখে নেওয়া যাক…

Sony Bravia 2 Smart TV সিরিজের মূল্য, প্রাপ্যতা

নতুন সোনি ব্রাভিয়া ২ স্মার্ট টিভি সিরিজের দাম শুরু হচ্ছে ৬৯,৯০০ টাকা থেকে – এটি ৪৩ ইঞ্চি মডেলের দাম। অন্যদিকে ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি টিভিগুলি যথাক্রমে ৮৫,৯০০ টাকা ও ৯৯,৯০০ টাকায় পাওয়া যাবে। আবার টপ-এন্ড ৬৫ ইঞ্চি টিভির দাম পড়বে ১,৩৯,৯০০ টাকা।

আগামী ২৪শে মে থেকে এইসব সনি টিভি বিক্রয়ের জন্য উপলব্ধ হবে। আগ্রহীরা সনি সেন্টার, ভারতের অন্যান্য প্রধান ইলেকট্রনিক্স স্টোর এবং ই-কমার্স পোর্টালগুলিতে এগুলি পেয়ে যাবেন।

Sony Bravia 2 Smart TV সিরিজের স্পেসিফিকেশন

সোনির ব্রাভিয়া ২ সিরিজের প্রতিটি টিভিই এক্স-রিয়েলিটি প্রো এবং মোশনফ্লো এক্সআর (Motion-flow™ XR) ফিচারের সাথে আসে এবং 4K HDR কোয়ালিটিতে দুর্দান্ত ছবি উপভোগ করতে দেয়। পারফরম্যান্সের জন্য এগুলিতে এক্স১ পিকচার প্রসেসর দেওয়া হয়েছে, যেখানে গুগল টিভি সাপোর্ট থাকায় স্মার্ট ইউজার এক্সপিরিয়েন্স পাওয়া যাবে। এক্ষেত্রে সাউন্ড আউটপুটের জন্য এই ব্রাভিয়া টিভি মডেলসমূহে ডলবি অডিও সাপোর্টের সাথে ২০ ওয়াট ওপেন বাফেল ডাউন ফায়ারিং টুইন স্পিকার মেলে, যাতে করে থিয়েটারের মতো জোরালো অথচ ন্যাচারাল সাউন্ড অনুভূত হবে।

উল্লেখ্য, এই নতুন সনি টিভির ইউজাররা এগুলিকে পিএস৫-র সাথে কানেক্ট করতে পারবেন, কেননা এর জন্য ALLM-এর সাথে এইচডিএমআই ২.১ প্রযুক্তি দিয়েছে কোম্পানি। মানে গেমিংয়ের জন্য এগুলি আদর্শ। তাছাড়া ব্রাভিয়া ২ সিরিজ ভয়েস এনাবেলড্ রিমোট ব্যবহার করতে দেবে, যার ফলে কেবল কথা বলে সহজেই টিভি নিয়ন্ত্রণ করতে পারবেন। এছাড়া ইচ্ছেমত টিভি শো, মুভি দেখতেও কোনো অসুবিধা হবেনা।

RELATED ARTICLES

আরও পড়ুন