Homeটেলিভিশনপ্রাণবন্ত ছবি সহ দুর্দান্ত সাউন্ড, 4K স্ক্রিনের সাথে Sony Bravia X70L স্মার্ট...

প্রাণবন্ত ছবি সহ দুর্দান্ত সাউন্ড, 4K স্ক্রিনের সাথে Sony Bravia X70L স্মার্ট টিভি ভারতে লঞ্চ হল

চলতি মাসের প্রথমার্ধে জাপানী ব্র্যান্ড Sony ভারতীয় বাজারে নিয়ে আসে Bravia X75L এবং X80L স্মার্ট টেলিভিশন সিরিজ। এবার সংস্থাটি লঞ্চ করল নতুন Bravia X70L সিরিজের দুটি মডেল। নাম থেকে পরিষ্কার এটি X75L স্মার্ট টিভির ডাউনগ্রেডেড ভার্সন। এতে রয়েছে ডলবি অডিও সাউন্ড টেকনোলজি, 4K রেজোলিউশনের ডিসপ্লে, ২০ ওয়াট সাউন্ড আউটপুট এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সমর্থনকারী স্মার্ট রিমোট। চলুন দেখে নেওয়া যাক নতুন Sony Bravia X70L স্মার্ট টিভির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sony Bravia X70L-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Sony Bravia X70L স্মার্ট টিভির ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ধার্য করা হয়েছে ৫৯, ৯০০ টাকা। আর এর ৫০ ইঞ্চি মডেলটি খরিদ করার জন্য দিতে হবে ৭০,৯০০ টাকা। নতুন এই স্মার্ট টিভি সিরিজ সনি সেন্টার, জনপ্রিয় অনলাইন এবং অফলাইন স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

Sony Bravia X70L-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Sony Bravia X70L স্মার্ট টিভি সিরিজ ৪৩ ইঞ্চি এবং ৫৩ ইঞ্চি ডিসপ্লে সাইজে এসেছে। আর এটি এক্স- রিয়ালিটি প্রো সহ 4K রেজোলিউশন অফার করবে। সেই সঙ্গে এতে রয়েছে এক্স১ 4K এইচডিআর (X1 4K HDR) পিকচার ইঞ্জিন, যা উন্নতমানের অ্যালগরিদম ব্যবহার করে নয়েজ এড়াতে সক্ষম।

এবার আসা যাক স্মার্ট টিভিটির অডিও প্রসঙ্গে। নয়া Sony Bravia X70 স্মার্ট টিভিতে ২০ ওয়াট সাউন্ড আউটপুটের জন্য রয়েছে ডাউন ফায়ারিং ডুয়েল স্পিকার। তাছাড়া টিভিটি ডলবি অডিও সাউন্ড টেকনোলজি সাপোর্ট সহ এসেছে। আবার এতে এক্স প্রোটেকশন প্রো টেকনোলজি থাকার দরুন ধুলো, স্যাতস্যাঁতে পরিবেশ এবং বজ্রপাত থেকে টিভিটি সুরক্ষিত থাকবে।

সফটওয়্যারের কথা বললে, Sony Bravia X70L টেলিভিশনে গুগল টিভি অপারেটিং সিস্টেম (Google TV OS) উপস্থিত। আর নতুন স্মার্ট টিভিটি অ্যাপেল এয়ার প্লে এবং অ্যাপেল হোম কিট অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ। তদুপরি এর সাথে দেওয়া হচ্ছে একটি স্মার্ট রিমোট, যা গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। আর এই রিমোটে অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টার, ইউটিউব, সনিলিভ এবং মিউজিকের জন্য রয়েছে ছ’টি হট কি।

RELATED ARTICLES

Most Popular