HomeটেলিভিশনFlipkart-এর জব্বর অফার! ১০,০০০ টাকার কমে কেনা যাবে এই চারটি বেস্ট সেলিং...

Flipkart-এর জব্বর অফার! ১০,০০০ টাকার কমে কেনা যাবে এই চারটি বেস্ট সেলিং Smart TV

এই আধুনিক প্রযুক্তি নির্ভর সময়ে ফোনের পাশাপাশি টিভি, হাতঘড়ি (Watch) ইত্যাদি সবকিছুই হয়ে উঠেছে ‘স্মার্ট’! ফলত এখন যারা নতুন টিভি কিনছেন তাদের অধিকাংশেরই প্রথম পছন্দ হিসেবে থাকছে স্মার্ট টিভি। তবে এই ধরনের টিভিগুলির তুলনামূলক বেশি দামের কারণে ইচ্ছে থাকলেও সবাই যে এগুলি বাড়িতে কিনে রাখতে পারছেন, তা নয়। এমত পরিস্থিতিতে, আপনারও যদি নতুন স্মার্ট টিভি কেনার পরিকল্পনা থাকে এবং খরচ কমানোর জন্য আপনি কোনো সস্তা অফারের সন্ধান বা অপেক্ষা করে থাকেন তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার কাজে আসবে। আসলে আজ আমরা একটি Flipkart (ফ্লিপকার্ট)-এর একটি বিশেষ অফারের কথা বলব, যেখানে ৩২ ইঞ্চি থেকে শুরু করে ৬৫ ইঞ্চি স্ক্রিন সাইজের ব্যয়বহুল স্মার্ট টিভি অত্যন্ত কম দামে কেনা যাবে। বলতে গেলে, কিছু আকর্ষণীয় অফারে আপনি ১০,০০০ টাকার কাছাকাছি খরচ করেও ব্র্যান্ডেড টিভি (যেগুলি বেশি বিক্রি হয়েছে) কিনতে পারবেন। এখন নিশ্চয়ই আপনার মনে প্রশ্ন আসছে যে, ঠিক কোন টিভিতে কীরকম অফার মিলছে? তাহলে আসুন এক নজরে Flipkart-এর ধামাকাদার ডিলগুলি দেখে নিই।

অত্যন্ত সাশ্রয়ী অফারে কিনুন এই স্মার্ট টিভিগুলি

১. Mi 5A 32 inch HD Ready LED Smart Android TV: শাওমি (Xiaomi)-র এই অত্যাশ্চর্য টিভিটির দাম ২৪,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে এখন এটি ৪৪% ছাড়ে ১৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তাছাড়া আইডিএফসি (IDFC) ফার্স্ট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ক্রেতারা ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন৷ আবার এর সাথে, পুরনো টিভি এক্সচেঞ্জ করলে মিলবে ১১,০০০ টাকা পর্যন্ত দাম। ফিচার বলতে এই এমআই (Mi) টিভিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত স্ক্রিন, কর্টেক্স এ৩৫ কোয়াড কোর প্রসেসর, ৮ জিবি স্টোরেজ, অ্যান্ড্রয়েড ওএস এবং ডলবি সাপোর্ট উপলব্ধ।

২. OnePlus Y1S 43 inch Full HD LED TV: বেজেললেস ফ্রেম, ৮ জিবি স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১১ ওএস, ডলবি অডিও সাপোর্ট ইত্যাদি ফিচার সমন্বিত এই ওয়ানপ্লাস (OnePlus) টিভির দাম এমনিতে ৩১,৯৯৯ টাকা। তবে এটি কিনতে চাইলে এখন ২৪,৯৯৯ টাকা দাম পড়বে, কারণ এতে ২১% ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। এক্ষেত্রে অ্যাক্সিস (Axis) ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ২,০০০ টাকার তাৎক্ষণিক ছাড় পাবেন৷ এছাড়াও টিভিতে ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট রয়েছে।

৩. Samsung 32 inch HD Ready LED Smart Tizen TV: এই টিভি কিনলে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ২০ ওয়াট সাউন্ড আউটপুট (ডলবি ডিজিটাল প্লাস প্রযুক্তিসহ), টাইজেন সফ্টওয়্যারের মত ফিচার পাওয়া যাবে। এর দাম ২২,৯০০ টাকা হলেও, এই মুহূর্তে টিভিটি ১৫,৪৯০ টাকায় বিক্রি হচ্ছে। তদুপরি আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ২,০০০ টাকা ছাড়ে এবং ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে টিভিটি কেনা যাবে৷

৪. Vu Premium 43 inch Ultra HD TV: বাজেট বেশি থাকলে প্রিমিয়াম সেগমেন্টের এই টিভিটি ২৫,৯৯০ টাকায় কিনতে পারেন, এর দাম এমনিতে ৪৫,০০০ টাকা। অন্যদিকে এটিতে ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে। পাশাপাশি, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এতে ৩০ ওয়াট সাউন্ড আউটপুট, আল্ট্রা এইচডি (4K) ডিসপ্লে, হাই এন্ড কোয়াড কোর প্রসেসর, ১৬ জিবি স্টোরেজ দেখা যাবে।

সব মিলিয়ে বলা যায়, ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক ডিসকাউন্টের দরুন আপনারা উল্লিখিত চারটি টিভি ১০,০০০ টাকার কাছাকাছি বা তারও কম দামে কিনতে পারবেন।

RELATED ARTICLES

Most Popular