২৫ হাজারের কমে কিনুন এই ৪টি প্রিমিয়াম Smart TV, বড় উজ্জ্বল স্ক্রিনের সাথে আছে ভালোমানের স্পিকার

Avatar

Published on:

top-5-android-4k-smart-tv-with-loud-speaker-under-30000-rs-buy-them-from-amazon

4K Smart TV Under 25000: বছরের পর বছর ধরে মানুষের বিনোদনের রসদ হয়ে রয়েছে টিভি। যদিও সাম্প্রতিক সময়ে আধুনিকতার ছোঁয়া পেয়েছে এই ইলেকট্রনিক্সটিও – সময় বদলের সাথে এর নামের আগে জুড়েছে ‘স্মার্ট’ শব্দটিও। এমতাবস্থায় আপনি যদি বাড়িতে থিয়েটারের মতো বিনোদন পেতে অনেকেই বড় স্ক্রিনের টেলিভিশন (Smart TV) কিনতে চান তাহলে আপনার জন্যই আমাদের এই প্রতিবেদন। এখানে আমরা Amazon India-য় ২৫,০০০ টাকার কম দামে উপলব্ধ ৪৩ ইঞ্চি 4K স্মার্ট টিভির কথা বলব, যার থেকে আপনার কেনাকাটার সিদ্ধান্ত নেওয়া সহজ হয়ে যাবে। তো আসুন, বেশি কথা না বলে দেখে নিই তালিকা।

এই ৫টি Smart TV-তে পাবেন বড় স্ক্রিন, দেখুন দাম ও ফিচার

১. Westinghouse 43 inches 4K Ultra HD Certified Android LED TV WH43UD10: এই টিভিটি এখন অ্যামাজন থেকে ১৯,৪৯৯ টাকা দিয়ে কেনা যাবে।

এটি একটি ৪কে (4K) রেজোলিউশনের স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি যার স্ক্রিন সাইজ ৪৩ ইঞ্চি, রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে ৪০ ওয়াটের স্পিকার দেওয়া হয়েছে; সাথে আছে অ্যান্ড্রয়েড ৯ ওএস, এআরএম কর্টেক্স (ARM) প্রসেসর এবং ২ জিবি র‌্যাম। কানেক্টিভিটির জন্য এটি ৩টি এইচডিএমআই (HDMI) এবং ২টি ইউএসবি (USB) পোর্ট অফার করবে। আবার এই টিভিতে মিলবে বিল্ট-ইন ওয়াই-ফাই এবং ওটিটি (OTT) অ্যাপ অ্যাক্সেসের সুবিধাও।

২. Kodak 43 inches Bezel-Less Design Series 4K Ultra HD Smart Android LED TV 43UHDX7XPROBL: এর বিক্রয় মূল্য ১৯,৯৯৯ টাকা।

এই এইচডিআর১০ সাপোর্টযুক্ত ৪কে স্মার্ট টিভির স্ক্রিন রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল। এতেও ৪০ ওয়াট সাউন্ড আউটপুটের ফিচার আছে। অন্যদিকে এটি বিল্ট-ইন ব্লুটুথ ও ওয়াই-ফাইয়ের সুবিধাও অফার করবে। এর রিমোটে অ্যামাজন প্রাইম (Amazon Prime), সনিলিভ (SonyLiv) এবং ইউটিউব (YouTube)-এর জন্য আলাদা বাটন দেখা যাবে।

৩. TCL 108 cm (43 inches) 4K Ultra HD Certified Android Smart LED TV 43P615: এর দাম পড়বে ২১,৯৯০ টাকা।

এই ৪কে স্মার্ট এলইডি অ্যান্ড্রয়েড টিভির স্ক্রিন রিফ্রেশ রেট ৬০ হার্টজ, অ্যাসপেক্ট রেশিও ১৬:৯ এবং রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল। এটিতে ডলবি অডিও স্পিকার মিলবে। এছাড়া টিভিটি ৩টি এইচডিএমআই এবং ১টি ইউএসবি পোর্ট দেখা যাবে। মিলবে নেটফ্লিক্স (Netflix), জি৫ (Zee5) ইত্যাদি প্ল্যাটফর্ম অ্যাক্সেসের সুবিধাও।

৪. Acer 43 inches Advanced I Series 4K Ultra HD Smart LED Google TV AR43GR2851UDFL: এটি কিনতে ২৩,৯৯৯ টাকা খরচ হবে।

আলোচ্য এই টিভিতে গুগল টিভি অপারেটিং সিস্টেম পাওয়া যাবে। অন্যদিকে এতে থাকবে ডলবি ভিশন ও ডলবি অ্যাটমোসের সুবিধা। টিভিটি ৩০ ওয়াট স্পিকার বহনও করবে। এটি কিনলেও বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম দেখতে পাবেন।

সঙ্গে থাকুন ➥