HomeটেলিভিশনVu Glo LED TV series: ভারতে লঞ্চ হল নতুন স্মার্ট টিভি সিরিজ, গম গমে সাউন্ডের সাথে মিলবে 4K রেজোলিউশন

Vu Glo LED TV series: ভারতে লঞ্চ হল নতুন স্মার্ট টিভি সিরিজ, গম গমে সাউন্ডের সাথে মিলবে 4K রেজোলিউশন

ভারতের বাজারে ভিইউ গ্লো এলইডি টিভি-এর বেস ৫০ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৫,৯৯৯ টাকা। এছাড়া, এর ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চির মডেলের মূল্য যথাক্রমে ৪০,৯৯৯ টাকা এবং ৬০,৯৯৯ টাকা।

ভিইউ (Vu) এবছর মার্চ মাসের শুরুতে তাদের Masterpiece Glo QLED টিভি সিরিজটি লঞ্চ করে। আর এখন ব্র্যান্ডটি Glo LED টিভি সিরিজের অধীনে তিনটি নতুন টেলিভিশন উন্মোচন করেছে। এগুলি তাদের QLED সমকক্ষের তুলনায় সামান্য টোনড ডাউন স্পেসিফিকেশন অফার করে। স্মার্ট টিভিগুলি ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি- এই তিনটি আকারে এসেছে। Vu Glo LED টিভি সিরিজটি ৪কে রেজোলিউশন সাপোর্ট করে এবং এই মডেলগুলিতে একটি কোয়াড-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। চলুন সদ্য ভারতে উন্মোচিত Vu Glo LED TV লাইনআপের মডেলগুলির দাম এবং সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ভারতে ভিইউ গ্লো এলইডি টিভি সিরিজের দাম ও লভ্যতা – Vu Glo LED TV Series Price in India and Availability

ভারতের বাজারে ভিইউ গ্লো এলইডি টিভি-এর বেস ৫০ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৫,৯৯৯ টাকা। এছাড়া, এর ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চির মডেলের মূল্য যথাক্রমে ৪০,৯৯৯ টাকা এবং ৬০,৯৯৯ টাকা। টেলিভিশনগুলি জনপ্রিয় ভারতীয় ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট (Flipkart)-এ কেনার জন্য উপলব্ধ হবে।

ভিইউ গ্লো এলইডি টিভি সিরিজের স্পেসিফিকেশন – Vu Glo LED TV Series Specifications

ভিইউ গ্লো এলইডি টিভিগুলি ৫০, ৫৫ এবং ৬৫ ইঞ্চি- এই তিনটি স্ক্রিন সাইজে এসেছে, যা ৪কে (4K) রেজোলিউশন সাপোর্ট করে। এগুলি ৯৪ শতাংশ কালার গ্যামট, ৪০০ নিট স্ক্রিন ব্রাইটনেস, এইচডিআর১০, ডলবি ভিশন, এমইএমসি এবং অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর অফার করে। অডিওর জন্য, ভু গ্লো এলইডি স্মার্টটিভিগুলি একটি ডিজে-ক্লাস ইন-বিল্ট সাবউফারের সাথে এসেছে। মডেলগুলিতে ডলবি অডিও এবং ডলবি অ্যাটমস সহ চারটি ডাউন-ফায়ারিং স্পিকারও রয়েছে, যা ১০৪ ওয়াট সাউন্ড আউটপুট তৈরি করতে সক্ষম।

মসৃণ পারফরম্যান্সের জন্য, Vu Glo LED টিভিগুলি একটি কোয়াড-কোর প্রসেসরের সাথে একটি ডুয়াল-কোর জিপিইউ এবং ভু গ্লো এএই প্রসেসর দ্বারা চালিত। টেলিভিশনগুলি ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজ অফার করে। এগুলি গুগল টিভি (Google TV)-তে চলে এবং মডেলগুলি নেটফ্লিক্স (Netflix) অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video)-এর মতো বেশকিছু প্রি-ইন্সটল করা ওটিটি (OTT) অ্যাপের সাথে এসেছে।

এছাড়া, Vu Glo LED টিভিতে ফার-ফিল্ড মাইক্রোফোন রয়েছে, যার সাহায্যে ব্যবহারকারীরা রিমোটের প্রয়োজন ছাড়াই সরাসরি ভয়েস কমান্ড দিয়ে টিভি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। সবশেষে, টেলিভিশনগুলিতে গেমিংয়ের জন্য ভিআরআর (VRR) এবং এএলএলএম (ALLM)-এর মতো ফিচারগুলিও অন্তর্ভুক্ত রয়েছে।

RELATED ARTICLES

আরও পড়ুন