HomeটেলিভিশনXiaomi Smart TV: ভারতে হাজির শাওমির নতুন স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি, দাম মাত্র 12,999 টাকা

Xiaomi Smart TV: ভারতে হাজির শাওমির নতুন স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি, দাম মাত্র 12,999 টাকা

Xiaomi Smart TV A 2024 সিরিজটি আজ (২২ মে) ভারতে লঞ্চ হয়েছে। শাওমি (Xiaomi) ব্র্যান্ডের লেটেস্ট স্মার্ট টিভি লাইনআপে তিনটি স্ক্রিন সাইজের মডেল অন্তর্ভুক্ত রয়েছে: ৩২ ইঞ্চি, ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি। Smart TV A সিরিজের ২০২৪ সালের সংস্করণগুলিতে রয়েছে ফুলএইচডি ডিসপ্লে, কোয়াড কোর Cortex A55 প্রসেসর, Xiaomi TV+ সাপোর্ট, ২০ ওয়াট অডিও আউটপুট এবং Google TV OS। আসুন এই টেলিভিশনেরগুলির দাম এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Xiaomi Smart TV A 2024 Series: মূল্য এবং লভ্যতা

এই মুহূর্তে ভারতীয় বাজারে শাওমি স্মার্ট টিভি এ সিরিজ ২০২৪ সংস্করণটি অ্যামাজন (Amazon India) প্ল্যাটফর্ম এবং ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইটে কেনার জন্য উপলব্ধ। ৩২ ইঞ্চির ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা, যেখানে ৪০ ইঞ্চির এবং ৪৩ ইঞ্চির বিকল্পের দাম ২২,৯৯৯ টাকা এবং ২৪,৯৯৯ টাকা৷

Xiaomi Smart TV A 2024 Series: স্পেসিফিকেশন

লেটেস্ট শাওমি স্মার্ট টিভি এ সিরিজটি তার পূর্বসূরিদের তুলনায় আপগ্রেড স্পেসিফিকেশন সহ লঞ্চ হয়েছে। সিরিজে তিনটি ডিসপ্লে ভ্যারিয়েন্ট রয়েছে, এগুলি হল ৩২ ইঞ্চি, ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি। ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চির ভ্যারিয়েন্টগুলি কোয়াড কোর কর্টেক্স এ৫৫ (৩২ ইঞ্চির বিকল্পে কর্টেক্স এ৩৫) প্রসেসর দ্বারা চালিত। এটি ২০২৩ সংস্করণের তুলনায় একটি উন্নতি চিহ্নিত করে৷ এই নতুন টিভিগুলি শাওমি টিভি প্লাস-এর সাথে এসেছে, যা ইউজারদের জন্য ১৫০টিরও বেশি লাইভ চ্যানেল নিয়ে এসেছে। ৩২ ইঞ্চির মডেলটি একটি ১,৩৬৬ x ৭৬৮ রেজোলিউশন অফার করে, অন্য দুটি বিকল্প ফুলএইচডি রেজোলিউশন সাপোর্ট করে।

Xiaomi Smart TV A 2024 সিরিজের সমস্ত মডেল ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১৬.৭ মিলিয়ন কালার ডেপ্থ, ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল এবং ভিভিড পিকচার ইঞ্জিন অফার করে। এছাড়াও, এগুলিতে ১ জিবি র‍্যাম (৪০এবং ৪৩ ইঞ্চির ভ্যারিয়েন্টে ১.৫ জিবি) এবং ৮ জিবি স্টোরেজ মিলবে। নতুন স্মার্টটিভিগুলি প্যাচওয়াল প্লাস (Patchwall+), গুগল টিভি (অ্যান্ড্রয়েড টিভি ১১) এবং শাওমি টিভি প্লাসে চলে। উন্নত অডিও এক্সপেরিয়েন্সের জন্য, এতে ডলবি অডিও এবং ডিটিএস: এক্স সাপোর্ট সহ ২০ ওয়াট অডিও আউটপুট মিলবে। নতুন Xiaomi Smart TV A সিরিজের কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ ৫.০, দুটি এইচডিএমআই (HDMI) পোর্ট, ওয়াইফাই, ইউএসবি ২.০ এবং ইথারনেট৷ এটি ওকে গুগল (OK Google) এবং ক্রোমকাস্ট (Chromecast) বিল্ট-ইন অফার করে।

RELATED ARTICLES

আরও পড়ুন