10000 টাকার কমে মিলছে Xiaomi-র Smart TV, ভাবনা-চিন্তা না করে কিনে নিন, অফার সীমিত সময়ের

Avatar

Published on:

xiaomi-smart-tv-is-now-available-under-10000-rs-flipkart-offer-do-not-miss

টিভি দেখতে কে না ভালোবাসেন? আর আজকের দিনে সে যদি হয় আধুনিক ফিচারে ঠাসা বড় স্ক্রিনের স্মার্ট টিভি (Smart TV), তাহলে যে বিনোদনের মাত্রা দ্বিগুণ বেড়ে যায়, তাতে কোনো সন্দেহ নেই! সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে বাড়ির জন্য এমনই একটি স্মার্ট টিভি কিনতে চান, কিন্তু দামের কারণে ইচ্ছেপূরণ করতে গিয়ে ভাবনায় থাকেন, তাহলে আপনার জন্য আজ রয়েছে একটি কাজের খবর। এখন, Xiaomi-র জনপ্রিয় Mi সিরিজের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি বিশেষ অফারে ১০,০০০ টাকারও কমে কেনার জন্য উপলব্ধ হয়েছে। Mi 4A নামক এই টিভিতে আছে প্রিমিয়াম হার্ডওয়্যার এবং দুর্দান্ত সফ্টওয়্যারের সংমিশ্রণ। তাই আপনি চাইলে এটি কিনতেই পারেন। কিন্তু ঠিক কী অফার মিলছে এই Mi 4A Smart TV-তে? আর এতে কী কী ফিচারই বা মিলবে? আসুন জেনে নিই বিশদে।

Mi 4A Smart TV-র দাম এবং Flipkart-এর অফার

ভারতীয় বাজারে ৩২ ইঞ্চি সাইজের এমআই ৪এ এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির এমআরপি (MRP) ১৪,৯৯৯ টাকা। তবে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) এখন এতে ৩৩% ছাড় দিচ্ছে, যার ফলে এটি ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার সিটি (Citi) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআইয়ে এবং ডিবিএস (DBS) ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রিপেইড পেমেন্ট করলে মিলবে ১০% এক্সট্রা ডিসকাউন্ট। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাওয়ার সুবিধা তো আছেই।

এখানেই শেষ নয়, আপনি যদি পুরোনো কোনো টিভি এক্সচেঞ্জ করে এই এমআই স্মার্ট টিভি মডেলটি কেনেন, তাহলে আপনাকে ৯,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেবে ফ্লিপকার্ট। অর্থাৎ সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে একেবারে জলের দরে এই টিভি ঘরে আনা যাবে।

Mi 4A Smart TV-র স্পেসিফিকেশন

এমআই ৪এ এলইডি স্মার্ট টিভিতে আছে ৩২ ইঞ্চি এইচডি (রেজোলিউশন ১৩৬৬×৭৬৮ পিক্সেল) রেডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং ভিউয়িং অ্যাঙ্গেল ১৭৮ ডিগ্রি। এতে পারফরম্যান্সের জন্য কোয়াড কোর প্রসেসর রয়েছে, সাথে আছে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজের বিকল্প। এক্ষেত্রে সাউন্ড সিস্টেম হিসেবে টিভিটি দুটি স্টেরিও স্পিকার বহন করে, যাদের মোট ক্ষমতা ২০ ওয়াট। আর অ্যান্ড্রয়েড সফ্টওয়্যার চালিত হওয়ায় এতে Netflix, Amazon Prime Video ইত্যাদি ওটিটি (OTT) প্ল্যাটফর্ম এবং আরও হাজার হাজার অ্যাপ অ্যাক্সেস করার সুযোগ মিলবে। তাছাড়া কানেক্টিভিটির জন্য থাকবে তিনটি এইচডিএমআই (HDMI) পোর্ট এবং দুটি ইউএসবি (USB) পোর্ট। এটি ক্রোমকাস্ট (Chromecast) এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করবে।

বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় এই অফার Flipkart-এ উপলব্ধ ছিল। আজ রাতে এই প্ল্যাটফর্মের অ্যাপ্লায়েন্স সেল শেষ হচ্ছে, তাই পরে অফারে পরিবর্তন হতে পারে।

সঙ্গে থাকুন ➥