Homeবাইক ও স্কুটারHonda বিশাল জায়গা জুড়ে নতুন শোরুম চালু করল, বিশ্বমানের পরিষেবার জন্য থাকছে সুদক্ষ কর্মী

Honda বিশাল জায়গা জুড়ে নতুন শোরুম চালু করল, বিশ্বমানের পরিষেবার জন্য থাকছে সুদক্ষ কর্মী

দেশের পশ্চিম পাড়ে আরব সাগরের তীরে অবস্থিত রাজ্য, মহারাষ্ট্র বরাবরই ব্যবসা-বাণিজ্যের জন্যই বিখ্যাত। সারা দেশ থেকে বহু মানুষ গিয়ে সেই রাজ্যে ভিড় জমায় নিজের ভাগ্যকে মেলে ধরতে। আর ঠিক এই কারণেই দেশ-বিদেশের বিভিন্ন সংস্থাগুলি তাদের ব্যবসার প্রধান ক্ষেত্র হিসেবে মহারাষ্ট্রকেই বেছে নেয়। হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়া(HMSI) খুব সম্প্রতি এই রাজ্যের উল্লাসনগরে একটি নতুন এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন করেছে। শ্রী স্বস্তিক হন্ডা নামের এই শোরুম থেকে হোন্ডার প্রতিটি টু-হুইলার বিক্রি এবং সার্ভিস প্রধান সংক্রান্ত সমস্ত পরিষেবা পরিচালনা করা হবে। সংস্থার কথা অনুযায়ী গোটা মহারাষ্ট্র জুড়ে অন্তত ৬৮৯টি সেলস এবং সার্ভিস নেটওয়ার্ক রয়েছে তাদের।

এই নতুন ডিলারশিপের উদ্বোধনের কথা বলতে গিয়ে HMSI এর অধিকর্তা আতসুসি অগাটা বলেন, “হোন্ডার কাছে দুই চাকার বাজার হিসাবে মহারাষ্ট্র গুরুত্বপূর্ণ একটি জায়গা। শ্রী স্বস্তিক হোন্ডা শোরুমটি উদ্বোধনের মাধ্যমে আমরা গ্রাহকদের আরও কাছাকাছি পৌঁছে যেতে পারবো। শহরের এই সেরা স্থানে অবস্থিত নতুন ডিলারের কাছে থাকছে সুদক্ষ কর্মচারী যারা আমাদের গ্রাহকদের যথার্থ পরিষেবা প্রদান করতে পারবে। এমনকি আমাদের সমস্ত ডিলারদের যে আলাদা ধরনের ট্রেনিং আমরা দিয়েছি তা গ্রাহকদের টু-হুইলার কেনার স্বপ্নের রাস্তাকে আরো সহজ করবে”।

শ্রী স্বস্তিক হোন্ডা আসলে সংস্থার অথোরাইজড মেইন ডিলারশিপের তকমা পেয়েছে। সমগ্র শোরুমটি ৭৩১৫ বর্গফুট জমির উপর অবস্থিত। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে হোন্ডা জানিয়েছে যে এই শোরুমটি 4S সেটআপের উপর নির্মিত। এই চারটি “S” হলো সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস এবং সেফটি রাইডিং। মহারাষ্ট্রের উল্লাসনগরে সদ্য তৈরি হওয়া এই নতুন ডিলারশিপের কাছে হোন্ডার পোর্টফোলিওতে থাকা সবকটি বাইক এবং স্কুটার কিনতে পারবেন গ্রাহকরা।

স্কুটারের তালিকার মধ্যে ১১০ সিসি রেঞ্জে রয়েছে Activa ও Dio, অন্যদিকে ১২৫ সিসি সেগমেন্টে সেগমেন্টে মিলবে Grazia 125 এবং Activa 125। মোটরসাইকেলের মোট আটটি মডেল উপলব্ধ এখানে। এর মধ্যে ১১০ সিসির তালিকায় CD 110 Dream এবং Livo, ১২৫ সিসির তালিকায় SP 125 এবং Shine, ১৬০ সিসির রেঞ্জে X-Blade এবং Unicorn আর ১৮০-২০০ সিসির তালিকায় রয়েছে Hornet 2.0 এবং CB200X। এর পাশাপাশি স্পেশাল এডিশনের মডেলগুলিও কিনতে পাওয়া যাবে এখানে।

শ্রী স্বস্তিক হোন্ডা এই শোরুমটিতে বিশেষভাবে প্রশিক্ষিত স্টাফদের সাহায্যে গ্রাহকদের জন্য বিক্রি এবং বিক্রি পরবর্তী পর্যায়ে উত্তম অভিজ্ঞতা প্রদান করা হবে। এমনকি হোন্ডার জন্মস্থান জাপান থেকে আসা বিশেষজ্ঞ দলের সাহায্যে এই শোরুমে দুই চাকার মডেল কিনতে আসা নতুন এবং পুরাতন গ্রাহকদের বাইক চালানোর সময় সঠিক পদ্ধতি এবং সুরক্ষা ব্যবস্থা সংক্রান্ত তথ্য দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

RELATED ARTICLES

আরও পড়ুন