Homeবাইক ও স্কুটারআধুনিকতার সঙ্গে সাবেকিয়ানার মিশ্রণে নতুন কাস্টম মোটরসাইকেল আনছে TVS

আধুনিকতার সঙ্গে সাবেকিয়ানার মিশ্রণে নতুন কাস্টম মোটরসাইকেল আনছে TVS

আজ থেকে গোয়াতে শুরু হচ্ছে দেশীয় টু-হুইলার সংস্থা টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company)-র ‘বাইকিং উৎসব’। যার নাম – TVS MotoSoul। ঠিক তার আগে সংস্থাটি তাদের Ronin মোটরসাইকেলের কাস্টম এডিশনের একজোড়া টিজার প্রকাশ করল। আজ অর্থাৎ ৩ ফেব্রুয়ারি টিভিএস মোটোসোল-এ প্রদর্শিত হতে চলেছে বাইকগুলি। উল্লেখ্য, এই বাইকটি ছিল সংস্থার প্রথম মডার্ন রেট্রো মোটরসাইকেল। কাস্টম মডেলগুলির মধ্যে একটি ইন্দোনেশিয়ার স্মোকড গ্যারেজে ডিজাইন করেছে। এবং অন্যটি তৈরি করেছে জার্মানির জেভিবি-মোটো।

TVS Ronin-এর দুই কাস্টমাইজ বাইক

টিজারে দেখা গেছে, স্মোকড গ্যারেজে কাস্টমাইজ হওয়া TVS Ronin ফ্ল্যাট-ট্র্যাকার স্টাইলের সঙ্গে আসবে। এতে একটি ফ্ল্যাট সিঙ্গেল সিট, অফ-রোড স্পেক রিয়ার টায়ার, ফ্ল্যাট হ্যান্ডেলবার, হেডল্যাম্প মেশ প্রোটেক্টর সহ আরও অন্যান্য বৈশিষ্ট্য। অন্যদিকে জেভিবি-মোটোর কাস্টমাইজ করা বাইকটি হল একটি স্ক্র্যাম্বলার মডেল। এই দুটি মডেলই আজ বিকেল ৪টেয় প্রদর্শিত হবে।

TVS Ronin-Based Custom Bikes

টিভিএস-এর বাইকিং এবং মিউজিক ফেস্টিভালের দ্বিতীয় সংস্করণ এটি। করোনা অতিমারির কারণে যা পরপর দু’বছর স্থগিত রাখা হয়েছিল। গানের আসর জমাতে উপস্থিত থাকছেন বিখ্যাত গায়ক/গায়িকাগণ। যার মধ্যে রয়েছেন লাকি আলি, ডিভাইন, নিউক্লিয়া সহ প্রমুখ ব্যক্তিবর্গ। দু’দিন ধরে চলবে এই অনুষ্ঠান।

TVS Ronin-এর কাস্টমাইজ বাইকের স্পেসিফিকেশন

অনুমান করা হচ্ছে, ‘কাস্টম-বিল্ট’ রনিন, একটি ২২৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার, ফুয়েল ইনজেক্টটেড ইঞ্জিন সহ হাজির হবে। অর্থাৎ পাওয়ারট্রেনে স্টক মডেলটির সাথে কোন পরিবর্তন থাকছে না। কাস্টমাইজেশনের দুনিয়ায় রয়েল এনফিল্ড মোটরসাইকেলগুলির সাথে টক্কর নিতেই টিভিএস এই পদক্ষেপ নিয়েছে বলে একপ্রকার স্পষ্ট। তবে তাদের মডিফায়েড বাইকগুলি উৎপাদন কেন্দ্র পর্যন্ত পৌঁছায় কিনা, তা সময়ই জবাব দেবে।

যদিও টিভিএস তাদের এই কাস্টম বাইক দুটি,Ronin এর স্পেশাল এডিশন হিসাবে লঞ্চ করবে চিনা, সে বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা এসে পৌঁছায়নি। আজ বিকেল চারটের পরই বিষয়টি নিয়ে নিশ্চিতভাবে কিছু বলা যাবে।

RELATED ARTICLES

আরও পড়ুন