125cc মোটরসাইকেলে Akrapovic এগজস্ট, Yamaha-র কান্ডে হৈচৈ

Avatar

Published on:

Yamaha MT125 Special Edition Launch Date

জাপানের কিংবদন্তি টু-হুইলার ব্র্যান্ড ইয়ামাহা মোটর (Yamaha Motor) সম্প্রতি ওসাকা মোটরসাইকেল শো ২০২৩-এ তাদের MT125 স্পেশাল এডিশনের উপর থেকে পর্দা সরিয়েছে। বিভিন্ন অ্যাক্সেসরিজ দ্বারা সমৃদ্ধ মোটরসাইকেলটির আন্তর্জাতিক বাজারে বিক্রি শীঘ্রই শুরু হবে বলে আশা করা হচ্ছে। সূত্রের দাবি, Yamaha MT125 Special Edition ভারতের বাজারেও পা রাখতে পারে।

Yamaha MT125 Special Edition ভারতেও আসবে

বাইকটি অ্যাক্সেসরিজের মধ্যে রয়েছে Yamaha MT10-এর মতো একটি ছোট এবং চওড়া উইন্ডস্ক্রিন ব্লু কালারের অ্যাডজাস্টেবল লিভার, সুরক্ষার জন্য অ্যালুমিনিয়াম ক্র্যাঙ্ককেস কভার। আবার MT125-এর পেছনে থাকছে একটি ফেন্ডার এলিমিনেটর কিট।

Yamaha MT125 Special Edition স্পেসিফিকেশন

ইয়ামাহা এমটি১২৫-এর কারিগরি বৈশিষ্ট্যের প্রসঙ্গে বললে, এতে উপস্থিত কার্বন ফাইবার টিপ সহ অ্যাক্রোপোভিক এগজস্ট। অন্যান্য অ্যাক্সেসরিজের মধ্যে দেওয়া হয়েছে সিয়ান পেইন্ট স্কিম সমেত একটি নতুন ইয়ামাহা ব্লু। বাইকটির ফিচারের তালিকায় অফার করা হয়েছে একটি টিএফটি ইন্সট্রুমেন্ট কনসোল এবং একটি ট্রাকশন কন্ট্রোল সিস্টেম।

Yamaha MT125 Special Edition প্রতিদ্বন্দ্বী

আশা করা হচ্ছে, ভারতের বাজারেও Yamaha MT125 বিক্রি করা হবে। এদিকে ভারতীয় ক্রেতারা এখন MT15-এর ২০১৩ মডেলটি ট্রাকশন কন্ট্রোল সিস্টেম সহ কিনতে পারবেন। আন্তর্জাতিক বাজারে MT125-এর প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে Kawasaki Z125, Honda CB125, Suzuki GX125 ও KTM 125 Duke।

2023 Yamaha FZ-X লঞ্চ হয়েছে

প্রসঙ্গত, ইয়ামাহা সম্প্রতি ভারতের বাজারে আপডেটেড FZ-X হাজির করেছে। যা মূল্য ১,৩৫,৯০০ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। পূর্বজ মডেলটির তুলনায় এর দাম ১০,০০০ টাকা বেশি। তবে বাইকটিতে তাৎপর্যপূর্ণ আপডেট হিসেবে দেওয়া হয়েছে ট্রাকশন কন্ট্রোল সিস্টেম।

সঙ্গে থাকুন ➥