11 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ ও Intel i5 প্রসেসরের সাথে এল Honor MagicBook X14 ও MagicBook X16

এই দুই ল্যাপটপে আছে আইপিএস ম্যাট স্ক্রিন, অনর টার্বো টেকনোলজি ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

Honor MagicBook X14 ও Honor MagicBook X16 ল্যাপটপের ইন্টেল ভ্যারিয়েন্ট বাজারে এল। এগুলিতে পাওয়া যাবে Intel i5-13420H প্রসেসর। পাশাপাশি এই দুই ল্যাপটপে আছে আইপিএস ম্যাট স্ক্রিন, অনর টার্বো টেকনোলজি ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন Honor MagicBook X14 ও Honor MagicBook X16 এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor MagicBook X14 ও Honor MagicBook X16 এর দাম

Intel i5-13420H প্রসেসর সহ নতুন অনর ম্যাজিকবুক ল্যাপটপ দুটির মূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ৩,৭৯৯ ইউয়ান (প্রায় ৪৪,০০০ টাকা) ও ৩,৮৯৯ ইউয়ান (প্রায় ৪৫,৩০০ টাকা)।

Honor MagicBook X14 ও Honor MagicBook X16 এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন ম্যাজিকবুক ল্যাপটপে স্মার্ট ও হাই পারফরম্যান্স মোড উপস্থিত। ব্যবহারকারীরা সর্বোচ্চ ৪৫ ওয়াট পর্যন্ত হাই পারফরম্যান্স মোড বেছে নিতে পারবে। আবার এগুলিতে পাওয়া যাবে ১৬:১০ রেশিও, ৩০০ নিটস ব্রাইটনেসের আইপিএস ডিসপ্লে। আবার এই ডিসপ্লে টিইউভি রেইনল্যান্ড আই প্রোটেকশন সার্টিফিকেশন প্রাপ্ত।

Honor MagicBook X14 ও Honor MagicBook X16 এর অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, এগুলিতে ৬০ ওয়াট আওয়ার ব্যাটারি দেওয়া হয়েছে। সাথে পাওয়া যাবে অনর ওএস টার্বো টেকনোলজি, যার মাধ্যমে ব্যবহারকারী ১১ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম পাবে। আবার ল্যাপটপ দুটিতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।