দারুন সুযোগ, 3000 টাকার বেশি ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে 9 জিবি র‌্যাম ও 50 মেগাপিক্সেল ক্যামেরার ফোন

অ্যামাজনে Infinix Note 12 5G এর ৬ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টটি কেনা যাবে ১১,৮৯৯ টাকায়। যদিও লঞ্চের সময় এর দাম ১৪,৯৯৯ টাকা ছিল।

আপনি যদি স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার জন্য একটি সুখবর রয়েছে। কারণ, এখন Amazon-এ Infinix Note 12 5G ডিভাইসটি পাওয়া যাচ্ছে, দারুন সস্তায়। কারণ এই ফোনের সাথে দারুণ ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফার সহ ৩০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আর বৈশিষ্ট্যের কথা বললে এই 5G ডিভাইসে আছে ৯ জিবি পর্যন্ত বর্ধিত ব়্যাম সহ একাধিক দুর্দান্ত ফিচার।

Infinix Note 12 5G ডিভাইসের সাথে প্রাপ্ত অফার

বর্তমানে অ্যামাজনে ইনফিনিক্স নোট ১২ ৫জি এর ৬ জিবি + ৬৪ জিবি ভ্যারিয়েন্টটি কেনা যাবে ১১,৮৯৯ টাকায়। যদিও লঞ্চের সময় এর দাম ১৪,৯৯৯ টাকা ছিল। অর্থাৎ এখন ৩১০০ টাকা ছাড়‌ দেওয়া হচ্ছে। এর পাশাপাশি দেওয়া হচ্ছে নানান ব্যাঙ্ক অফার। সেক্ষেত্রে এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করে ইএমআই লেনদেন করলে পাওয়া যাবে ইনস্ট্যান্ট ৭৫০ টাকার ডিসকাউন্ট। এছাড়াও, আলাদাভাবে পাওয়া যাবে আরো ৪,৫০০ টাকা ছাড়। এর সাথেই পুরনো ফোন এক্সচেঞ্জ করলে মিলতে পারে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। তবে এর জন্য অবশ্যই আপনার পুরোনো ফোনের অবস্থা ভালো থাকতে হবে।

Infinix Note 12 5G-এর ফিচার ও স্পেসিফিকেশন

ইনফিনিক্স-এর এই হ্যান্ডসেটে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। আর পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ৫জি চিপসেট। আর পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। এতে অতিরিক্ত ভার্চুয়াল র‌্যামের সুবিধা পাওয়া যাবে।

আবার, ফটোগ্রাফির জন্য এতে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যাতে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স এবং একটি এআই লেন্স। আর সেল্ফি এবং ভিডিও কলিং-এর জন্য সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।