Friendship Day 2023: আজকের দিনে বন্ধুকে পাঠান এই মেসেজগুলি, রইল সেরা উপহারের হদিশও

বলা হয় বন্ধুত্বের মতো বড় সম্পদ আর হয়না। বাবা-মা বা রক্তের সম্বন্ধ, প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রী – সম্পর্ক যাইহোক না কেন, সব কিছুর মধ্যেই বন্ধুত্বের ভাব থাকা প্রয়োজন বলে অধিকাংশই মনে করেন। ভারতে প্রতিবছর এই সম্পর্ককে উদযাপন করা বা সম্মান জানানোর জন্য বন্ধুত্ব দিবস পালন করা হয় আগস্টের প্রথম রবিবার, পোশাকি ভাষায় যাকে বলে ‘Friendship Day’। হিসেব মতো, আজই সেইদিন। এমতাবস্থায় আপনি যদি আপনার প্রিয় বন্ধুর খুশির জন্য এবং নিজেদের সম্পর্ক মজবুত রাখার জন্য এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে চান, তাহলে আপনার জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। এখানে আপনি বন্ধুকে পাঠানোর মতো সেরা সেরা মেসেজগুলি এক জায়গায় পাবেন; এছাড়া যদি কম বাজেটে কোনো ইলেকট্রনিক্স উপহার দিতে চান, সেক্ষেত্রেও আছে কিছু সেরা বিকল্পের হদিশ।

Friendship Day-তে বন্ধুদের পাঠান এই মেসেজগুলি

১. Happy Friendship Day! Cheers to the bonds that make life brighter and hearts warmer.

২. Forgiving and healing, let’s strengthen our bond. Happy Friendship Day!

৩. True friends light up our lives. Happy Friendship Day 2023!

৪. Let’s raise a toast to lifelong friendships. Happy Friendship Day 2023!

৫. Friends are the most beautiful flowers in life’s garden. Happy Friendship Day to my ever-blooming buds.

৬. ‘হে সখা মম হৃদয় রহো’! Happy Friendship Day!

৭. বন্ধুত্বের কোনও মাপকাঠি হয় না, তাই বাবা-মা, ভাই-বোন কিংবা প্রেমিক-প্রেমিকার সম্পর্কে সবচেয়ে আগে প্রয়োজন বন্ধুত্ব ধরে রাখা। আর নিখাদ বন্ধু তো তুমিই। তাই আজ তোমাকে জানাতেই হবে বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা। ভালো থেকো বন্ধু। Happy Friendship Day!

৮. জীবন আরও রঙিন হয়ে ওঠে, যখন বন্ধুরা আশেপাশে থাকে। হ্যাপি ফ্রেন্ডশিপ ডে!

৯. ভালোবাসা ছাড়া জীবন অনেকটা ফলহীন গাছের মতো, কিন্তু বন্ধু ছাড়া জীবন শিকড়হীন গাছের মতো! ভালো থেকো বন্ধু।

১০. জীবনের পাতে সবচেয়ে জরুরি উপাদান হল বন্ধুত্ব, যার সঙ্গে এক পাতে খাবার ভাগ করে খাওয়া যায়, সেই হল সেরা বন্ধু। আমার জীবনে তুমিও তাই। !Happy Friendship Day!

বন্ধুকে দিতে পারেন এই উপহারগুলি

১. ব্লুটুথ স্পিকার: আপনি ১,৩৯৯ টাকায় 5boAt Stone 350 ব্লুটুথ স্পিকার কিনে বন্ধুকে দিতে পারেন। বাজেট একটু বেশি হলে Krisons Multimedia Home Theatre-ও দেওয়া যেতে পারে, এটি এখন মাত্র ২,০৫০ টাকায় মিলছে।

২. স্মার্টওয়াচ: আপনি যদি বন্ধুকে আধুনিক ঘড়ি উপহার দিতে চান, তাহলে Fire-Boltt Talk দিতে পারেন যার দাম ১,৩৯৯ টাকা। অন্যদিকে ১,৮৯৯ টাকায় ফিচারে ঠাসা itel Smartwatch 2ES স্মার্টওয়াচটিও হতে পারে সেরা বিকল্প।

৩. অন্যান্য: বন্ধু মেয়ে হলে তাকে হেয়ার স্ট্রেইটনার, হেয়ার ড্রায়ারের মতো আইটেম দিতে পারেন। এছাড়া ইয়ারবাড, নাইট ল্যাম্প ইত্যাদিও কিন্তু কম বাজেটে সেরা বিকল্প।