৪০০০ টাকা ছাড় সহ ফ্রিতে দুবাই ঘুরে আসার সুযোগ, Oppo Reno 10 Pro ও Reno 10 Pro+ 5G এর আজ থেকে সেল শুরু

ওপ্পো রেনো ১০ প্রো ও ওপ্পো রেনো ১০ প্রো প্লাস ৫জি এর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৩৯,৯৯৯ টাকা ও ৫৪,৯৯৯ টাকা

কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Oppo Reno 10 সিরিজ। এই সিরিজের অধীনে তিনটি ডিভাইস এসেছে – Oppo Reno 10, Reno 10 Pro এবং Reno 10 Pro+ 5G। এদের মধ্যে প্রো মডেল দুটির আজ থেকে সেল শুরু হয়েছে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও অফলাইন রিটেল স্টোর থেকে Oppo Reno 10 Pro এবং Reno 10 Pro+ 5G কেনা যাবে। সাথে পাওয়া যাবে আকর্ষণীয় অফার

Oppo Reno 10 Pro ও Reno 10 Pro+ 5G এর দাম ও লঞ্চ অফার

ওপ্পো রেনো ১০ প্রো ও ওপ্পো রেনো ১০ প্রো প্লাস ৫জি এর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৩৯,৯৯৯ টাকা ও ৫৪,৯৯৯ টাকা। ফোন দুটি সিলভার গ্রে এবং মুনলাইট পার্পল কালার অপশনে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে, অনলাইনে Oppo Reno 10 ProReno 10 Pro+ 5G কেনার সময় HDFC, ICICI, ও SBI ব্যাঙ্কের কার্ডধারীরা ৪,০০০ টাকা ডিসকাউন্ট ও ৯ মাসের নো কস্ট ইএমআই অপশন পাবেন। আবার অফলাইনে প্রায় সমস্ত ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ৪,০০০ টাকা ছাড় আদায় করা যাবে। এছাড়া TVS Credit, HDB Financial এর মতো লোন সরবরাহকারীর গ্রাহকদের একই পরিমাণ ডিসকাউন্ট দেওয়া হবে। শুধু তাই নয়, পুরানো ফোন এক্সচেঞ্জ করলে ৪,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে।

এছাড়া MyOPPO-র মাধ্যমে Oppo Reno 10 Pro ও Reno 10 Pro+ 5G কিনলে ৬ মাসের জন্য ইউটিউব প্রিমিয়াম ও গুগল ওয়ান এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আর ১৩-১৯ জুলাইয়ের মধ্যে MyOPPO-র মাধ্যমে ডিভাইস দুটি কিনলে দুবাই ঘুরতে যাওয়ার সুযোগ পাওয়া যাবে বলে কোম্পানির তরফে জানানো হয়েছে। আবার ৩১ জুলাইয়ের মধ্যে Oppo Reno 10 Pro ও Reno 10 Pro+ 5G ফোন ক্রেতারা Oppo Pad Air এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাবেন ১,৫০০ টাকা ডিসকাউন্ট।