Mercedes Maybach: দাম 3.5 কোটি, দেশের তিন চিত্রতারকার সংগ্রহে এই বহুমূল্য গাড়ি

গাড়ির সংগ্রহের জন্য তারকারা সমগ্র বিশ্বে চর্চিত হন। ভারতীয় তারকারাও এর অন্যথা নন। ক্রিকেট থেকে চলচ্চিত্র জগতের কিংবদন্তি ব্যক্তিত্বরা রয়েছেন সেই তালিকায়। তাঁদের কয়েকজনের কাছে টু সিটার স্পোর্টস কার জনপ্রিয় হলেও বেশিরভাগ তারকা Rolls-Royce থেকে Bentley-র লাক্সারি গাড়ি ব্যবহার করেন।

সেলিব্রিটিদের কাছে আরও একটি অন্যতম জনপ্রিয় সংস্থা হচ্ছে Mercedes-Benz। এই কোম্পানির Maybach মডেলের প্রতি তাঁদের একটু বেশিই নজর। ভারতীয় ক্রিকেটার আজিঙ্কা রাহানে সম্প্রতি দুধ সাদা রঙের Mercedes-Benz GLS 600 SUV মডেলটি বাড়ি নিয়ে এসেছেন। চলুন এই গাড়িটি নিজের সংগ্রহে রেখেছেন এমন আরও বেশ কয়েকজন চিত্রতারকার নাম জেনে নেওয়া যাক।

রণবীর সিং

তালিকার প্রথমেই রয়েছে অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং এর নাম। ডার্ক ব্লু কালার স্কিমের Mercedes-Benz GLS 600 রয়েছে তাঁর গ্যারেজে। এছাড়াও রণবীরের সংগ্রহে রয়েছে Jaguar XJ Aston Martin Rapide। এছাড়াও তাঁকে হামেশাই একটি Lamborghini Urus-এ ঘুরতে দেখা যায়।

অর্জুন কাপুর

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন আরও এক বলিউড সেলিব্রিটি অর্জুন কাপুর। রণবীর সিংহের মত তিনিও একটি ডার্ক ব্লু শেডের Mercedes-Benz GLS 600-তে ঘুরে বেড়ান। এছাড়াও তার গ্যারেজে রয়েছে Land Rover Defender, Maserati Levante এবং Volvo XC90।

অজয় দেবগন

লাক্সারি গাড়ির প্রসঙ্গ এলেই অজয় দেবগনের নাম উঠে আসে। ব্ল্যাক কালারের Mercedes-Benz GLS 600 ছাড়াও ‘হাম দিল দে চুকে সনাম’-এর অভিনেতার সংগ্রহে রয়েছে Rolls-Royce Cullinan, Mercedes-Benz S-Class, BMW i7 ও X7।