এক রিচার্জে ফ্রি Hotstar, Amazon Prime সহ সব OTT প্ল্যাটফর্ম, কোটি কোটি ইউজারের হাসি ফোটাচ্ছে Jio

মোবাইল ইন্টারনেট আমাদের জীবনে বড় একটা জায়গা করে নেওয়ার পর থেকে সময় ব্যাপক বদলে গেছে। সাম্প্রতিক বছরগুলিতে OTT প্ল্যাটফর্ম হয়ে উঠেছে বিনোদনের নতুন পরিভাষা – Disney+Hotstar থেকে Netflix-এর মতো প্ল্যাটফর্মগুলিতেই অধিকাংশ মানুষ অনেকটা সময় কাটাচ্ছেন। তবে মুশকিল হচ্ছে যে, এইসব প্ল্যাটফর্মের কন্টেন্ট উপভোগ করার জন্য আলাদা আলাদা করে সাবস্ক্রিপশন নিতে হয়, যার ফলে খরচ হয় মোটা টাকা। তবে আপনি চাইলে অতিরিক্ত খরচ ছাড়াই বিভিন্ন OTT প্ল্যাটফর্মের অ্যাক্সেস আঙুলের ডগায় পেয়ে যাবেন, যদি আপনি Reliance Jio-র সিম ব্যবহার করেন। আসলে দেশের শীর্ষস্থানীয় এই টেলিকম অপারেটরটি তার অনেক বার্ষিক রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে নির্দিষ্ট OTT সাবস্ক্রিপশন অফার করে। এক্ষেত্রে আপনি Jio রিচার্জে Disney+Hotstar, SonyLiv, ZEE5 এবং Amazon Prime-এর মতো জনপ্রিয় প্ল্যাটফর্মের ফ্রি মেম্বারশিপ পেয়ে যাবেন। কিন্তু ঠিক কোন কোন Jio প্ল্যানে আছে এই সুবিধা? আসুন জেনে নিই।

ফ্রি-তে SonyLiv ও ZEE5-এর সাবস্ক্রিপশন দেবে এই Jio প্ল্যান

আপনি যদি পুরো এক বছরের জন্য সনিলিভ এবং জি৫, উভয় প্ল্যাটফর্মের অ্যাক্সেস পেতে চান তাও আবার বিনামূল্যে, তাহলে আপনার ৩,৬৬২ টাকা মূল্যের জিও প্ল্যান বেছে নেওয়া উচিত। এই প্ল্যানটি অন্যান্য সুবিধার সাথে প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা অফার করে।

এই Jio প্ল্যানে ফ্রি পাবেন Amazon Prime-এর সাবস্ক্রিপশন

জনপ্রিয় ওটিটি সার্ভিস অ্যামাজন প্রাইমের বার্ষিক সাবস্ক্রিপশন আলাদাভাবে নিতে হলে, এর দাম পড়বে ১,৪৯৯ টাকা। তবে জিওর ৩,২২৭ টাকার বার্ষিক প্ল্যান রিচার্জ করলে এটি ফ্রি পাওয়া যাবে। এতে মিলবে রোজ ২ জিবি ডেটাও।

ফ্রি Disney+Hotstar প্ল্যান

আপনি যদি এখন বিশ্বকাপ ক্রিকেটের ম্যাচগুলি দেখতে চান, তাহলে আপনার ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন প্রয়োজন হবে। সেক্ষেত্রে আপনি ৩,১৭৮ টাকার প্ল্যানটি বেছে নিতে পারেন। এটি এক বছরের ওটিটি সাবস্ক্রিপশন ছাড়াও প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারের বেনিফিট দেবে।

উল্লেখ্য, তালিকাভুক্ত জিওর এই তিনটি প্ল্যানই ৩৬৫ দিন অর্থাৎ পুরো এক বছরের বৈধতার সাথে আসে। আর কোম্পানি এই প্ল্যানগুলিতে প্রতিদিনের ডেটা ছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি এসএমএস, আনলিমিটেড ট্রু ৫জি (True 5G) ডেটা এবং নির্বাচিত জিও অ্যাপ ব্যবহারের সুবিধা দেয়।