Jio-র সবচেয়ে জনপ্রিয় প্ল্যান, 5 টাকায় পান 2 জিবি ডেটা, আনলিমিটেড কল ও 50 টাকা ক্যাশব্যাক

বর্তমানে টেলিকম অপারেটরগুলি গ্রাহকদের উন্নত অভিজ্ঞতা প্রদানের জন্য একাধিক সুবিধা দিয়ে থাকে। যে কারণে মাঝেমধ্যেই তারা নতুন প্ল্যান লঞ্চ করে। তবে ব্যস্ততার যুগে সব সময় সেই প্ল্যানগুলির উপর নজর রাখা বা সেগুলি সম্পর্কে জানা কঠিন হয়ে পড়ে। তবে চিন্তা করবেন না, আজকে এই প্রতিবেদনে Reliance Jio-র একটি এমন প্ল্যানের কথা আলোচনা করা হবে যাতে আছে, দীর্ঘ মেয়াদ, আনলিমিটেড কলিং, বিনামূল্যে এসএমএস এবং Swiggy Lite-এর সাবস্ক্রিপশন। আসুন জেনে নেওয়া যাক Reliance Jio-র এই প্ল্যান সম্পর্কে।

Reliance Jio -এর বিশেষ প্ল্যান

এখানে রিলায়েন্স জিওর যে প্ল্যানের কথা বলা হচ্ছে তার মূল্য ৮৬৬ টাকা, আর এর ভ্যালিডিটি ৮৪ দিন। এই প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড কলিং এবং রোজ ১০০ টি এসএমএস-এর সুবিধা দেওয়া হয়। এছাড়াও, এখানে প্রতিদিন ২ জিবি ডেটা অর্থাৎ মোট ১৬৮ জিবি ডেটা অফার করা হয়। দৈনিক ডেটা কোটা শেষ হয়ে গেলে ইন্টারনেটের স্পিড কমে ৬৪ কেবিপিএস-এ নেমে আসে।

আর অতিরিক্ত সুবিধার কথা বলতে গেলে জিওর এই প্ল্যানে তিন মাসের জন্য বিনামূল্যে সুইগি ওয়ান লাইটের সাবস্ক্রিপশন অফার করা হয়, যার দাম ৯৯ টাকা। এছাড়াও, গ্রাহকরা ৮৬৬ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করলে পেতে পারেন ৫০ টাকার ক্যাশব্যাক। যে ক্যাশব্যাক ব্যবহারকারীর মাই জিও অ্যাকাউন্টে জমা থাকবে এবং তারা পরবর্তী রিচার্জের সময় এটি ব্যবহার করতে পারবেন।

এছাড়াও, Jio-র এই প্ল্যানের সাথে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো অ্যাপগুলি বিনামূল্যে অ্যাক্সেস করার সুযোগও পাওয়া যাবে। প্রসঙ্গত, যদি প্ল্যানের দাম দৈনিক ভিত্তিতে গণনা করা হয়, তাহলে ব্যবহারকারীরা প্রত্যেকদিন মাত্র ৫ টাকায় ২ জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং-এর সুবিধা উপভোগ করতে পারবেন।