108MP ক্যামেরার ম্যাজিকে মন জিতে নেবে, ফার্স্ট লুকেই হিট Tecno Spark 20 Pro+

Tecno Spark 20C গত মাসেই লঞ্চ হয়েছে। আবার এই সিরিজের অধীনে Tecno Spark 20 এবং Spark 20 Pro নামে আরও দুটি স্মার্টফোন ডিসেম্বর মাসে বাজারে এনেছে সংস্থা। এখানেই না থেমে ব্র্যান্ডটি এক নতুন মডেলের সাথে Spark লাইনআপকে প্রসারিত করার প্রস্তুতি নিচ্ছে। আসন্ন ফোনটির নাম Tecno Spark 20 Pro+ হবে বলে কনফার্ম করা হয়েছে। কোম্পানি এখন স্পেসিফিকেশনের পাশাপাশি ফার্স্ট লুকও শেয়ার করেছে।

Tecno Spark 20 Pro+ শীঘ্রই লঞ্চ হতে চলেছে

টেকনো স্পষ্টভাবে নতুন টেকনো স্পার্ক ২০ প্রো প্লাসের লঞ্চের তারিখ প্রকাশ করেনি। শুধু নিশ্চিত করা হয়েছে যে আসন্ন স্মার্টফোনটির ব্যাক প্যানেলে একটি বাইরের দিকে প্রসারিত বৃত্তাকার ক্যামেরা মডিউল সহ স্লিম প্রোফাইল থাকবে। টিজার ইমেজটি লেদার টেক্সচারযুক্ত গ্রীন কালার অপশনে স্পার্ক ২০ প্রো প্লাস-কে দেখিয়েছে। নির্দিষ্ট ভ্যারিয়েন্টটিতে সোনালী রঙের ক্যামেরা রিং এবং ফ্রেম দেখা যাবে।

স্পেসিফিকেশন সম্পর্কে টেকনো জানিয়েছে, স্পার্ক ২০ প্রো প্লাস-এ ৫৬.৫ ডিগ্রির ডুয়েল কার্ভাচার দেখা যাবে অর্থাৎ সামনের এবং পিছনের উভয় প্যানেলই কার্ভড হবে। কার্ভড-এজ যুক্ত অ্যামোলেড (AMOLED) ডিসপ্লেটি ১,০০০ নিট পিক ব্রাইটনেস এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে৷ স্মার্টফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি হেলিও জি৯৯ চিপসেটের সঙ্গে আসবে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, টেকনো স্পার্ক ২০ প্রো প্লাস-এর রিয়ার প্যানেলে দুটি লেন্স সহ একটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে৷ উল্লেখ্য, Tecno Spark 20 Pro+ অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে একটি পরিমার্জিত অপারেটিং সিস্টেমে রান করবে বলে নিশ্চিত করা হয়েছে। এটি ডুয়েল-মাইক নয়েজ-ক্যান্সেলেশন কল ফিচার সহ বেশি কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্যের সাথে আসতে চলেছে।