ভারতে আসছে Samsung এর প্রথম OLED টিভি, দেখে নিন প্রথম ঝলক

Avatar

Updated on:

Samsung OLED Smart TV Launch Soon in India

আপনি যদি নতুন কোনো টিভি কেনার পরিকল্পনা করেন তবে আরও কয়েক দিন অপেক্ষা করুন। কারণ, Samsung ভারতীয় বাজারে একটি নতুন টিভি মডেল চালু লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যা ভারতে সংস্থার প্রথম OLED টিভি মডেল বলে মনে করা হচ্ছে।

স্যামসাং তাদের অফিসিয়াল ভারতীয় ওয়েবসাইটে এই নতুন টিভির জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। এই মাইক্রোসাইটে টিভিটির ছবি দেখা গেছে, যেখানে লেখা আছে ‘আরও কিছুর জন্য প্রস্তুত হোন’। এই টিজার পোস্টারের নীচে, ব্র্যান্ডটি লিখেছে “নতুন কোয়ান্টাম ডিসপ্লে প্রযুক্তির প্রতি আপনার আগ্রহ দেখান।” যার অর্থ স্যামসাং তাদের QLED টিভি লাইনআপ ছাড়াও নতুন টিভি সিরিজ লঞ্চ করতে প্রস্তুতি নিচ্ছে।

OLED ডিসপ্লে টেকনোলজি সহ আসবে Samsung এর নতুন TV

QLED টিভি না হলে এটি খুব সম্ভবত OLED ডিসপ্লে প্রযুক্তির স্মার্ট টিভি হবে। তবে আসন্ন টিভি মডেল সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য দেয়নি সংস্থাটি। তবে স্যামসাং সম্প্রতি যুক্তরাষ্ট্রের বাজারে দুটি নতুন 4K QLED টিভির ঘোষণা করেছে। এগুলি হল S95C এবং S90C। টিভি দুটি ৫৫-ইঞ্চি, ৬৫-ইঞ্চি এবং ৭৭-ইঞ্চি ডিসপ্লে সাইজে এসেছে। এদের মধ্যে কোনো একটি মডেল ভারতে আসতে পারে।

যাইহোক, যুক্তরাষ্ট্রে Samsung 4K OLED TV-এর দাম শুরু হয়েছে ১,৮৯৯ ডলার (প্রায় দেড় লাখ টাকা) থেকে। এই টিভিগুলিতে এআই চালিত নিউরাল কোয়ান্টাম প্রসেসর, যা দুর্দান্ত কালার অফার করবে।

সঙ্গে থাকুন ➥