Amazon Great Freedom Festival Sale: স্মার্টফোন, টিভি, হেডফোনসহ ইলেকট্রনিক্স ডিভাইসের ওপর ৭৫% ছাড়

Amazon Great Freedom Festival sale to begin August 5th deal and offer on Smartphones TV accessories
Amazon Great Freedom Festival-এর ডিলগুলি দেখে নিন

সেল আর অনলাইন শপিং প্ল্যাটফর্ম যেন বর্তমানে সমার্থক শব্দ হয়ে গেছে! কথায় বলে, বাঙালির বারো মাসে তেরো পার্বণ। কিন্তু এই সমস্ত অনলাইন শপিং সাইট বা ই-কমার্স সংস্থার কল্যাণে এখন সারা বছরে কমপক্ষে ২০টি সেল তো দেখা যায়ই যায়। যেমন জুলাইয়ের শেষ লগ্নে ‘Prime Day 2021′ সেল আয়োজন করার পর, এবার আসন্ন স্বাধীনতা দিবস উপলক্ষে আরো একটি সেলের ঘোষণা করেছে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া), যার নাম Great Freedom Festival’ (গ্রেট ফ্রিডম ফেস্টিভাল) সেল। আগামী ৫ই আগস্ট থেকে এই সেলটি শুরু হবে, যা চলবে ৯ই আগস্ট পর্যন্ত। এই সেলে বিভিন্ন প্রোডাক্টের ওপর ছাড় বা ডিল তো থাকবেই, সাথে ব্যাংক কার্ডের ফায়দা নেওয়া যাবে। তাহলে চলুন দেরি না আসন্ন অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেল সম্পর্কে খুঁটিনাটি জেনে নিই…

Amazon Great Freedom Festival-এ ব্যাংক কার্ড অফার

প্রথমেই বলে রাখি, অ্যামাজন, এই গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেলের জন্য স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার (SBI) সাথে জোট বেঁধেছে। ফলত, সেল চলাকালীন SBI-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে এর জন্য ক্রেতাদের নূন্যতম কিছু শর্ত মানতে হবে।

Amazon Great Freedom Festival-এর ডিল

আসন্ন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেলে অ্যামাজন, ইলেকট্রনিক্স ডিভাইস থেকে শুরু করে জামাকাপড়, খাবার, বই এবং বাড়ির অন্যান্য জিনিসের ওপর অফার দেবে। এক্ষেত্রে মোবাইল এবং অ্যাক্সেসরিজের ওপর ৪০% ছাড় উপলব্ধ হবে, সাথে থাকবে নো কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফার। অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেলের জন্য বানানো মাইক্রোসাইট থেকে প্রাইমারি ডিলগুলি প্রকাশ এসেছে, যেখানে বলা হয়েছে সেলের দরুন Samsung Galaxy M32 এবং Redmi Note 10S ফোনদুটি ১৬,৯৯৯ টাকার বদলে ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। একইভাবে ৩,১৯০ টাকা মূল্যের OnePlus Buds Z ইয়ারবাডটি মিলবে ২,৯৯৯ টাকায়। আবার ল্যাপটপের ক্ষেত্রে আপ টু ৩০,০০০ টাকা পর্যন্ত অফ থাকবে। ইলেকট্রনিক্স এবং হেডফোন-স্পিকারে ৭৫% ছাড় সরবরাহ করা হবে। দামের ওপর ৬০% ছাড় মিলবে স্মার্টওয়াচগুলিতে।

এছাড়াও, Amazon Great Freedom Festival সেলে টিভি এবং অ্যাপ্লায়েন্সের ওপর ৫৫% ছাড় পাওয়া যাবে। ইকো, ফায়ার টিভি বা কিন্ডল ডিভাইসে ৪৫% পর্যন্ত অফ থাকবে। অন্যদিকে জামাকাপড় বা ফ্যাশন আইটেমে ৮০% পর্যন্ত ছাড় মিলবে। স্কিন কেয়ার প্রোডাক্ট এবং খাবারের ক্ষেত্রে যথাক্রমে ৬০% এবং ৭০% ডিসকাউন্টের সুবিধা নেওয়া যাবে। তদ্ব্যতীত বইপ্রেমীরা বিভিন্ন বইয়ের সাথে ৬০% পর্যন্ত ছাড় পাবেন। আগামী দুদিনের মধ্যে সংস্থাটি সেলের সমস্ত অফার বিস্তারিতভাবে প্রকাশ করবে বলে অনুমান করা হচ্ছে।

উল্লেখ্য, অ্যামাজনের একদম নতুন গ্রাহকরা এই সেলে প্রথম অর্ডার করলে ফ্রি ডেলিভারি পাবেন। তাছাড়া থাকবে ‘স্পিন অ্যান্ড হুইল’ খেলে বিশেষ পুরস্কার জেতার সুযোগও।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.