মাত্র ২ টাকায় চার মাস ধরে ব্যবহার করুন Amazon এর এই বিশেষ পরিষেবা, তাড়াতাড়ি করুন

amazon-offering-audible-subscription-at-just-rs-2-for-prime-member-all-you-need-to-know
Amazon Audible Subscription মাত্র ২ টাকায় পাওয়া যাচ্ছে

Amazon Audible Subscription : ই-কমার্স জায়ান্ট Amazon তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল একটি দুর্দান্ত অফার। এই বিশেষ অফারটির অধীনে, মাত্র ২ টাকা খরচ করে আপনারা Amazon Audible -এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন, তাও পুরো ৪ মাসের জন্য ! অর্থাৎ, ১৯৯ টাকার পরিবর্তে কেবল ২ টাকা দিলেই অডিবলের অ্যাপ বা ওয়েবসাইটের অ্যাক্সেস চলে আসবে আপনার হাতের মুঠোয়। আপকামিং প্রাইম ডে সেল উপলক্ষ্যে এই অফারটিকে নিয়ে আসা হলেও, এর লাভ ওঠানোর জন্য আপনাদের ২৬ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে না। চলুন, অ্যামাজনের এই অফারটির বৈধতা এবং বেনিফিট সহ যাবতীয় খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Amazon Audible Subscription অফার এবং বৈধতা

আগেই বলেছি, এই অফারের অধীনে আপনারা ২ টাকা খরচ করে পুরো ৪ মাসের অ্যামাজন অডিবলের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এই অফারটি চলতি মাসের ১২ তারিখ থেকে অগাস্ট মাসের ১০ তারিখ পর্যন্ত লাইভ থাকবে।

কী এই Amazon Audible?

অ্যামাজন অডিবল কী সেই সম্পর্কে যদি আপনাদের কোনো ধারণা না থেকে থাকে তাহলে বলি, অ্যামাজনের এই অডিবল অ্যাপটির মাধ্যমে আপনারা অডিওবুক এবং পডকাস্ট শুনতে পারবেন। অডিবল অ্যাপে বিভিন্ন মূল্যের অডিওবুক উপলব্ধ রয়েছে। তবে, অডিবলের সদস্যরা প্রতি মাসে একটি করে অডিওবুক নিখরচায় শুনতে পারবেন। এর জন্য অ্যামাজন, সাবস্ক্রাইবারদের অ্যাকাউন্টে কিছু পরিমান ইউনিট ক্রেডিট করবে, যা ব্যবহার করে তারা পছন্দসই একটি অডিওবুককে ফ্রি -তে কিনে নিতে পারবেন।

তবে আগেই জানিয়ে রাখি যে, এই অফারটি শুধুমাত্র অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্যই নিয়ে আসা হয়েছে। সেক্ষেত্রে, যারা সম্প্রতি মেম্বারশিপ নিয়েছেন তারা এমনিতেও ৯০ দিনের জন্য অডিবল সাবস্ক্রিপশন ফ্রি -তে পেয়ে যাবেন। তবে এর সাথে যদি প্রাইম মেম্বাররা অ্যামাজনের এই অফারের লাভ ওঠান, তবে তাদের সাবস্ক্রিপশনের বৈধতা আরো ১ মাস বাড়িয়ে দেওয়া হবে। আর পুরোনো প্রাইম মেম্বারদের জন্য এই অফারটি যথেষ্টই লাভজনক প্রমাণিত হবে। কারণ, অ্যামাজন অডিবল সাবস্ক্রিপশন পেতে এতদিন যাবৎ তাদের মাসিক ১৯৯ টাকা দিতে হতো, যা এখন অফারের দৌলতে ২ টাকায় পেয়ে যাবেন তারা।

কীভাবে লাভ ওঠাবেন Amazon Audible Offer -এর?

যারা সদ্য অ্যামাজন প্রাইম মেম্বারশিপ নিয়েছেন তারা প্রথমে, এই লিঙ্কে চলে যান। তারপর, পেজ ওপেন হলে আপনি ‘স্টার্ট’ এবং ‘৯০ ডে ফ্রি ট্রায়াল’ -এই দুটি অপশন দেখতে পারবেন। এতে ক্লিক করুন। সাথে পেজের উপরি দিকে একটি ব্যানারও দেখতে পাবেন।

যারা পুরোনো মেম্বার তারা প্রথমে, এই লিঙ্কে যান। তারপর, পেজে থাকা ‘Get this Deal’ অপশনটিতে ক্লিক করুন। এবার একটি পেমেন্ট পেজে আপনাকে রিডাইরেক্ট করা হবে। এখানে আপনাকে পেমেন্ট প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পেমেন্ট হয়ে গেলেই আপনি অডিবলের ওয়েবসাইট বা অ্যাপে গিয়ে সেটিকে অ্যাক্সেস করতে পারবেন।

কারা বঞ্চিত থাকবেন এই Amazon Audible Offer থেকে ?

অ্যামাজন স্পষ্ট করে জানিয়ে দিয়েছে যে, এই অফারটিকে শুধুমাত্র পুরোনো এবং নতুন প্রাইম মেম্বারদের জন্যই নিয়ে আসা হয়েছে। ফলে নন-প্রাইম মেম্বাররা এই অফারের লাভ ওঠাতে পারবেন না। এছাড়া, অডিবল অ্যাপের বিদ্যমান মেম্বার বা যারা ৪৫ দিনের মধ্যে অডিবলের মেম্বারশিপ ক্যানসেল করেছে তারাও কিন্তু বঞ্চিত থাকবেন অ্যামাজনের এই অফার থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।