কিলোমিটারের সীমা নেই, সাত বছর বাড়ানো যাবে ওয়ারেন্টি, দারুণ সুযোগ আনল Honda

Update: 2024-10-04 06:48 GMT

দুই চাকা হোক বা চার চাকা, গাড়ি যে ধরনের হোক না কেন, বরাবরই টেকসই ও ভরসাযোগ্য মডেল তৈরির জন্য পরিচিত হোন্ডা (Honda)। জাপানি সংস্থাটি এবার একটি বৈপ্লবিক পদক্ষেপের ঘোষণা করল। তারা ইন্ডাস্ট্রির প্রথম এক্সটেন্ডেড ওয়ারেন্টি প্রোগ্রাম চালু করেছে, যা সাত বছর পর্যন্ত আনলিমিটেড কিলোমিটার কভারেজ দেবে।

এই এক্সটেন্ডেড ওয়ারেন্টি হোন্ডার বর্তমান গাড়িগুলির পেট্রোল সংস্করণগুলির জন্য উপলব্ধ যেমন Elevate, City, City e, এবং Amaze। আবার Civic, Jazz এবং WR-V-এর মতো পুরানো মডেল ব্যবহারকারীরাও সাত বছর পর্যন্ত ওয়ারেন্টি বাড়ানোর সুযোগ পাবেন, যদি তারা ইতিমধ্যেই কোম্পানির বর্ধিত ওয়ারেন্টি প্রোগ্রামের অংশ হয়ে থাকেন।

হোন্ডা কারস ইন্ডিয়া লিমিটেডের ভাইস-প্রেসিডেন্ট (মার্কেটিং অ্যান্ড সেলস) কুনাল বহল বলেছেন, "নতুন প্রোগ্রাম লঞ্চের মাধ্যমে আমাদের লক্ষ্য গ্রাহকের অভিজ্ঞতা উন্নত করা। হোন্ডার বিশ্বস্ততা ও গুণমানের সাথে, এই বর্ধিত ওয়ারেন্টি প্রোগ্রামটি সাত বছর পর্যন্ত কোন কিলোমিটার সীমা ছাড়াই সুরক্ষা প্রদান করে। ফলে গ্রাহকরা মানসিক দিক থেকে শান্তিতে থাকতে পারবেন। "

গ্রাহকরা হোন্ডার গাড়িটি কেনার দুই বছরের মাথায় সাত বছরের সীমাহীন কিলোমিটার ওয়ারেন্টি বেছে নিতে পারেন এবং স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি শেষ না হওয়া পর্যন্ত অন্যান্য বিকল্প রয়েছে। আর চার বা পাঁচ বছরের বর্ধিত ওয়ারেন্টি নেওয়া বর্তমান ব্যবহারকারীরা সাত বছর বা ১,৫০,০০০ কিলোমিটারে আপগ্রেড করতে পারবেন। গাড়ি বিক্রি করে দিলেও এক্সটেন্ডেড ওয়ারেন্টি ট্রান্সফার করা যাবে।

Tags:    

Similar News