Acer Nitro V16: কনটেন্ট ক্রিয়েটার এবং গেমারদের জন্য দুর্দান্ত ল্যাপটপ এল বাজারে

Update: 2024-10-17 16:57 GMT

গেমার ও কনটেন্ট ক্রিয়েটারদের জন্য সুখবর। Acer Nitro V15 ল্যাপটপ লঞ্চ হল ভারতে। এটি Intel এর লেটেস্ট 14th জেনারেশন i7 14650HX এবং i5 14450HX প্রসেসর অপশনে বেছে নেওয়া যাবে। প্রথমটির দাম ১.০৯ লক্ষ টাকা ও দ্বিতীয়টি কিনতে খরচ হবে ৯৯,৯৯৯ টাকা। এসার অনলাইন স্টোর ছাড়াও ফ্লিপকার্ট, আমাজন ও অফলাইন স্টোরে ল্যাপটপটি উপলব্ধ হবে।

Acer Nitro V16 ল্যাপটপে IPS টেকনোলজি সহ WUXGA ডিসপ্লে রয়েছে। এটি ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই এলইডি-ব্যাকলিট টিএফটি এলসিডি ডিসপ্লে গ্লেয়ার কমিয়ে বিভিন্ন আলোক পরিবেশে সুন্দর ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স প্রদান করবে বলে দাবি করা হয়েছে।

গেমিং ও কনটেন্ট ক্রিয়েশানের জন্য Nvidia GeForce RTX 4050 গ্রাফিক্স কার্ড ও ৬ জিবি ডেডিকেটেড GDDR6 VRAM রয়েছে এসার নাইট্রো সিরিজের নতুন ল্যাপটপে। ফাস্ট লোডিংয়ের জন্য PCIe Gen 4 এসডিডি মিলবে এতে। স্টোরেজের পরিমাণ ৫১২ জিবি। ফুল সাইজ নিউমেরিক কীপ্যাড ও অ্যাম্বার ব্যাকলাইটিং ফিচারের সুবিধা থাকছে।

Acer Nitro V16 এসার পিউরিফায়েড ভয়েস টেকনোলজি সহ এসেছে, যা তিনটি মাইক্রোফোন অ্যারের মাধ্যমে এআই নয়েজ ক্যানসেলেশন অফার করে। মাইক্রোসফট কোপাইলটের সঙ্গে কম্প্যাটিবল এই ল্যাপটপ। উন্নত অডিও কোয়ালিটির জন্য এসার তাদের ট্রু হারমোনি প্রযুক্তি ব্যবহার করেছে।

Tags:    

Similar News