ভিডিও এডিটিং বা গেমিং ল্যাপটপ চাই? Asus ExpertBook CX54 Chromebook Plus হাজির

Update: 2024-10-18 01:48 GMT

ভারতে লঞ্চ হল Asus এর নতুন ল্যাপটপ ExpertBook CX54 Chromebook Plus। এটি পেশাদার ও ব্যবসায়ীক কাজের জন্য আনা হয়েছে। এই ক্রোমবুক প্লাস এর দাম রাখা হয়েছে ৮০,০০০ টাকার কম। ফিচার হিসেবে এতে ক্লাউড ভিত্তিক বিভিন্ন সুবিধা, উন্নত সিকিউরিটি পাওয়া যাবে। পাশাপাশি আছে ইন্টেল কোর আল্ট্রা ৭ প্রসেসর ও ব্যাকলিট কীবোর্ড। আসুন Asus ExpertBook CX54 Chromebook Plus এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Asus ExpertBook CX54 Chromebook Plus: ভারতে দাম ও উপলব্ধতা

আসুস এক্সপার্টবুক এক্স৫৪ ক্রোমবুক প্লাস এর দাম রাখা হয়েছে ৭৬,৫০০ টাকা। আজ থেকেই আসুসের অনুমোদিত রিটেল স্টোরে এর বিক্রি শুরু হবে।

Asus ExpertBook CX54 Chromebook Plus: ফিচার ও স্পেসিফিকেশন

গুগলের ক্রোমবুক প্লাস প্ল্যাটফর্মের উপর নির্মিত আসুস এক্সপার্টবুক এক্স৫৪ ক্রোমবুক প্লাস ক্লাউড কেন্দ্রিক অভিজ্ঞতা দেবে। এতে গুগল ওয়ার্কস্পেস এর বিভিন্ন টুল উপস্থিত। ফলে অতি সহজে বিভিন্ন ব্যবসায়িক বা অফিসের কাজ করা যাবে।

আর এই ল্যাপটপটি মেটাল বিল্ড সহ এসেছে এবং মিলিটারি গ্রেড সার্টিফিকেশন প্রাপ্ত। ফলে যথেষ্ট মজবুত এবং পেশাদারদের জন্য আদর্শ।

আসুস এক্সপার্টবুক এক্স৫৪ ক্রোমবুক প্লাস কেনসিংটন লক স্লট সহ এসেছে এবং এতে গুগলের টাইটান সি২ সিকিউরিটি চিপ উপস্থিত। এই চিপ ডেটা সিকিউরিটি সহ বিভিন্ন সুবিধা দেবে।

Asus ExpertBook CX54 Chromebook Plus: টেকনিক্যাল স্পেসিফিকেশন

ডিসপ্লে: ১৪ ইঞ্চি আইপিএস এলসিডি, অপশনাল টাচস্ক্রিন, ১৬:১০ অ্যাসপেক্ট রেশিও, WQXGA (২৫৬০ x ১৬০০), ৫০০ নিট ব্রাইটনেস।

প্রসেসর: ইন্টেল কোর আল্ট্রা ৭ প্রসেসর ১৫৫ইউ/১২ ইন্টেল এমটিএল কোর আল্ট্রা 5 প্রসেসর ১১৫ইউ।

র‌্যাম: ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স

স্টোরেজ: ৫১২ পর্যন্ত পিসিআইই ৪.০ এসএসডি

পোর্ট: দুটি ইউএসবি ৩.২ জেন ২ টাইপ এ, দুটি থান্ডারবোল্ট ৪ টাইপ সি, ১টি ৩.৫মিমি অডিও জ্যাক, ১টি মাইক্রোএসডি কার্ড রিডার, একটি এইচডিএমআই ২.১।

ক্যামেরা: ৮ মেগাপিক্সেল সঙ্গে প্রাইভেসি শিল্ডওয়্যারলেস।

কানেক্টিভিটি: ওয়াই-ফাই ৬ই, ব্লুটুথ ৫.২

ব্যাটারি: ৬৩ ওয়াট আইওয়ার

কীবোর্ড: ব্যাকলিট

Tags:    

Similar News