Infinix Inbook Air Pro+: সবচেয়ে পাতলা ও হালকা ১৪ ইঞ্চি OLED ল্যাপটপ ভারতে লঞ্চ করল ইনফিনিক্স

Update: 2024-10-17 14:10 GMT

Infinix আজ ভারতে Zero Flip ফোনের সাথে Inbook Air Pro+ ল্যাপটপ লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ৫০,০০০ টাকার কম। সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, এটি ২০২৪ সালের সবচেয়ে পাতলা ও হালকা ১৪ ইঞ্চি ওএলইডি ডিসপ্লের ল্যাপটপ। আজ্ঞে হ্যাঁ! Infinix Inbook Air Pro+ ল্যাপটপের ওজন মাত্র ১ কেজি। আর ইনফিনিক্সের এই ল্যাপটপে এআই ফিচারের জন্য ডেডিকেটেড কোপাইলট বাটন উপস্থিত। আসুন ইনফিনিক্সের নতুন ল্যাপটপের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix Inbook Air Pro+: ভারতে দাম ও উপলব্ধতা

ইনফিনিক্স ইনবুক এয়ার প্রো প্লাস এর 16 জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা ৪৯,৯৯০ টাকা। তবে এটি অফার প্রাইস, অর্থাৎ পরবর্তীতে ল্যাপটপটির দাম বাড়ানো হতে পারে। এটি দুটি কালারে পাওয়া যাবে - সিলভার এবং গোল্ড।

ভারতে ইনফিনিক্স ইনবুক এয়ার প্রো প্লাস ল্যাপটপের সেল শুরু হবে ২২ অক্টোবর দুপুর ১২টা থেকে। লঞ্চ অফার হিসেবে প্রথম সেলে বিভিন্ন ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীদের ৩,২৫০ টাকা ছাড় দেওয়া হবে।

Infinix Inbook Air Pro+: স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স ইনবুক এয়ার প্রো প্লাস ল্যাপটপে আছে ১৪ ইঞ্চি ২.৮কে ওএলইডি ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে, যা স্মুথ ভিজ্যুয়াল দেবে। পারফরম্যান্সের জন্য এই ল্যাপটপে ইন্টেল কোর আই৫-১৩৩৪ইউ প্রসেসর, ১৬ জিবি LPDDR4X র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ উপস্থিত। গেমিংয়ের জন্য এতে ইন্টেল আইরিস এক্সই গ্রাফিক্স রয়েছে।

ইনফিনিক্স দাবি করেছে Inbook Air Pro+ ল্যাপটপে ৫৭ ওয়াট আওয়ার ব্যাটারি দেওয়া হয়েছে, যা ফুল চার্জে ১০ ঘন্টা একটানা ১০৮০পি ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে। এই ব্যাটারি ৬৫ ওয়াট টাইপ-সি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ফেস আইডি উপলব্ধ।

Infinix Inbook Air Pro+ অত্যন্ত হালকা, যার ওজন মাত্র ১ কেজি। আর এটি পাতলা হওয়ায় যেকোনো জায়গায় বহন করা যায়। এতে মেটাল ফিনিস সহ অ্যালুমিনিয়াম এবং ম্যাগনেসিয়ামের তৈরি বডি রয়েছে।

Tags:    

Similar News