ভারতে আরও চারটি iPhone স্টোর খুলছে Apple, কলকাতা আছে লিস্টে?

Update: 2024-10-04 17:19 GMT

ভারতে iPhone এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। কিছুদিন আগেই দিল্লি ও মুম্বাইয়ের Apple স্টোরের সামনে ভোর থেকে লাইন দিয়ে আইফোন কেনার খবর সামনে এসেছে। আর ভারতীয়দের মধ্যে এত জনপ্রিয়তা দেখে এবার ভারতে আরও চারটি নতুন স্টোর খোলার সিদ্ধান্ত নিয়েছে Apple। মানিকন্ট্রোলের রিপোর্ট অনুসারে, দিল্লি এবং মুম্বাইয়ের ফ্ল্যাগশিপ আউটলেটের ব্যাপক সাফল্যের পরে, টেক জায়ান্ট এই সিদ্ধান্ত নিয়েছে।

শুধু নতুন স্টোর খোলা ছাড়াও Apple এখন ভারতে নতুন আইফোনের উৎপাদন শুরু করছে। এর আগে নতুন আইফোন ভারতে তৈরি হত না। তবে অ্যাপল এবছর ভারতে iPhone 16 এর প্রিমিয়াম প্রো এবং প্রো ম্যাক্স মডেল তৈরি করতে শুরু করেছে।

কোন কোন শহরে নতুন অ্যাপল স্টোর খুলছে?

রিপোর্টে বলা হয়েছে, নতুন স্টোরগুলি বেঙ্গালুরু, পুনে এবং দিল্লি-এনসিআরে খোলা হবে। এছাড়াও, অ্যাপল মুম্বাইয়ে আরও একটি স্টোর খোলার পরিকল্পনা করছে। যদিও ঠিক কোন কোন জায়গায় এগুলি খোলা হবে তা এখনও জানা যায়নি।

ভারতে আরও চারটি iPhone স্টোর খুলছে Apple, কলকাতা আছে লিস্টে?

Apple এখন ভারতে iPhone 16 সিরিজের প্রোডাকশন শুরু করছে, যার মধ্যে রয়েছে প্রিমিয়াম iPhone 16 Pro এবং iPhone 16 Pro Max মডেলও। পূর্বে, অ্যাপল ভারতে শুধুমাত্র পুরানো আইফোন মডেল তৈরি করত, কিন্তু এখন তারা তাদের লেটেস্ট এবং প্রিমিয়াম ডিভাইসগুলিও এদেশে ‌তৈরি করতে শুরু করছে। নতুন আইফোন তৈরির জন্য অ্যাপল, ফক্সকন, পেগাট্রন এবং টাটা ইলেকট্রনিক্সের সাথে হাত মিলিয়েছে।

Tags:    

Similar News