শর্ত ছাড়াই ৩০ হাজার টাকার বেশি ছাড়, iPhone 15 Pro সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Update: 2024-10-12 03:49 GMT

ভারতে উৎসবের মরসুম চলছে আর এই সময় ই-কমার্স সাইট থেকে শুরু করে রিটেল সাইটগুলি বিভিন্ন প্রোডাক্টের উপর বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। Vijay Sales সম্প্রতি তাদের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে, তাদের ওয়েবসাইট ও অফলাইন স্টোরে সবচেয়ে কম দামে পাওয়া যাচ্ছে iPhone 15 Pro। এই ফোনের উপর তারা ৩০,৪১০ টাকা ফ্লাট ডিসকাউন্ট দিচ্ছে। যারপর লঞ্চের সময় iPhone 15 Pro এর দাম যেখানে ছিল ১,৩৪,৯০০ টাকা, সেখানে Vijay Sales থেকে স্মার্টফোনটি কিনে নেওয়া যাবে ১,০৪,৪৯০ টাকায়।

এই অফার ফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের উপর দেওয়া হচ্ছে। আর iPhone 15 Pro এর ব্ল্যাক ও হোয়াইট কলারের সাথে এই ডিসকাউন্ট উপভোগ করা যাবে। আর এই ফ্লাট ডিসকাউন্ট পাওয়ার জন্য অন্য কোনো আলাদা নিয়ম নেই। অর্থাৎ ক্রেতারা সরাসরি ছাড় পেয়ে যাবেন।

উল্লেখ্য, iPhone 16 সিরিজ লঞ্চের পর Apple গত বছরে আসা iPhone 15 Pro এর দাম কমিয়ে দিয়েছিল। Vijay Sales আরও কমে ফোনটি কেনার সুযোগ দিচ্ছে। ফ্লাট ডিসকাউন্ট ছাড়াও তারা ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার দিচ্ছে। ফলে ডিভাইসটি আরও সস্তায় কেনার সুযোগ পাওয়া যাবে।

iPhone 15 Pro কেনার সময় আপনি যদি এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করেন তাহলে ৪,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন। ৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে এইচএসবিসি কার্ড ব্যবহারকারীদের।

এছাড়া ইয়েস ব্যাঙ্ক, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক, ফেডেরাল ব্যাঙ্ক, এইউ স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক, আরবিএল, ব্যাঙ্ক অফ বরোদা, ইন্ডাসইন্ড ব্যাঙ্ক, ডিবিএস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে যথাক্রমে ২,৫০০ টাকা, ১০,০০০ টাকা, ৩,০০০ টাকা, ২,০০০ টাকা, ১,৫০০ টাকা, ১,৫০০ টাকা, ২,০০০ টাকা ও ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে।

Tags:    

Similar News