iPhone SE 4 কবে লঞ্চ হবে, দাম কত থাকবে, ফাঁস ফিচার সহ সমস্ত তথ্য

Update: 2024-10-19 02:22 GMT

গত কয়েক বছর ধরে Apple এর আসন্ন iPhone SE 4 বা iPhone SE 2025 নিয়ে নানা খবর সামনে আসছে। জানা গেছে আগামী বছরে বা ২০২৫ সালে এই সস্তা আইফোন মডেল লঞ্চ হবে। যদিও অ্যাপল এখনও আসন্ন এই ডিভাইস সম্পর্কে কিছু জানায়নি। তবে বিভিন্ন টিপস্টার মারফত জানা গেছে ছোটো ডিসপ্লের এই আইফোন পূর্বসূরির থেকে বড় আপগ্রেড সহ আসবে। চলুন iPhone SE 4 বা iPhone SE 2025 এর দাম, লঞ্চের সময়, ডিজাইন, ফিচার সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এসেছে জেনে নেওয়া যাক।

iPhone SE 4 বা iPhone SE 2025: দাম

ম্যাকরিউমার্স এর রিপোর্ট অনুযায়ী, আইফোন এসই ৪ বা আইফোন এসই ২০২৫ এর দাম ৫০০ ডলারের নীচে (প্রায় ৪২,০০০ টাকা) রাখা হতে পারে। এতে 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে।

iPhone SE 4 বা iPhone SE 2025 কবে চালু হবে

আইফোন এসই ৪ বা আইফোন এসই ২০২৫ আগামী বছরে অর্থাৎ ২০২৫ সালে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তবে এখনো নির্দিষ্ট লঞ্চের তারিখ ঘোষণা করেনি অ্যাপল।

iPhone SE 4 বা iPhone SE 2025: ডিজাইন

আইফোন এসই ৪ বা আইফোন এসই ২০২৫ নতুন ডিজাইন সহ আসবে বলে জানা গেছে। ম্যাকরিউমার্সের রিপোর্ট অনুযায়ী, এতে অ্যাকশন বাটন দেওয়া হতে পারে। আর ফোনটির ডিজাইন আইফোন ৭ প্লাস এর মতো হতে পারে।

iPhone SE 4 বা iPhone SE 2025: ডিসপ্লে

iPhone SE 4 মডেলে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.১ ইঞ্চি OLED প্যানেল দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। তবে ডায়নামিক আইল্যান্ড পাওয়া যাবে কি না তা নিয়ে এখনও নিশ্চিত নয়।

iPhone SE 4 বা iPhone SE 2025: ক্যামেরা ও এআই ফিচার

iPhone SE 4 মডেলে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে বলে জানা গেছে। সেলফির জন্য দেওয়া হবে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া এতে অ্যাপল ইন্টেলিজেন্স ফিচার সাপোর্ট করবে।

iPhone SE 4 বা iPhone SE 2025: প্রসেসর ও ব্যাটারি

পারফরম্যান্সের জন্য iPhone SE 4 ফোনে ব্যবহার করা হবে এ১৮ চিপসেট। আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হবে ৩২৭৯ এমএএইচ ব্যাটারি।

Tags:    

Similar News