পাওয়ার চমকে দেবে, বাজার কাঁপাতে সবচেয়ে বড় ব্যাটারির ফোল্ডিং ফোন আনছে Vivo

Update: 2024-10-19 04:13 GMT

ভিভো সম্প্রতি Vivo X200 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি উন্মোচন করার পর বর্তমানে তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ ফোল্ডেবল ফোন, Vivo X Fold 4 কে বাজার আনার প্রস্তুতি শুরু করেছে বলে জানা গেছে। তবে অনুষ্ঠানিক ঘোষণার আগেই এখন হ্যান্ডসেটটি চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়েছে। এই লিস্টিংটি আপকামিং স্মার্টফোনে একটি বিশাল ব্যাটারি থাকবে বলে নিশ্চিত করেছে। আর কি কি তথ্য উঠে এসেছে Vivo X Fold 4 সম্পর্কে, আসুন দেখে নেওয়া যাক।

Vivo X Fold 4 বিশাল ব্যাটারি সহ হাজির হয়েছে TENAA প্ল্যাটফর্মে

V2429A মডেল নম্বর সহ একটি ভিভো ব্র্যান্ডের ফোন টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। যদিও স্মার্টফোনটির অফিসিয়াল নামটি এখনও স্পষ্ট নয়, তবে এটি ভিভো এক্স ফোল্ড ৪ হবে বলে আশা করা হচ্ছে। কিন্তু আইএমইআই (IMEI) ডেটাবেস আবার নিশ্চিত করেছে যে, ভিভো এক্স ফোল্ড ৪ V2429 মডেল নম্বর বহন করে। সুতরাং V2429A ফোল্ডিং ফোনটির কোনও একটি ভ্যারিয়েন্ট হতে পারে।

সাম্প্রতিক সার্টিফিকেশনটি স্মার্টফোনের স্পেসিফিকেশন বা ডিজাইন সম্পর্কিত কোনও বড় বিবরণ প্রকাশ করেনি। যদিও ৯১মোবাইলসের একটি রিপোর্ট ডেটাবেসে থাকা ব্যাটারি ইউনিট সংক্রান্ত কিছু তথ্য প্রকাশ্যে আনতে সক্ষম হয়েছে। ভিভো এক্স ফোল্ড ৪ মডেলে বিশাল ৬,৩৬৫ এমএএইচ শেল রয়েছে, যা সম্ভবত ৬,৫০০ এমএএইচ ব্যাটারি হিসেবে বাজারজাত করা হবে। এটি সত্য হলে, ভিভো এক্স ফোল্ড ৪ পূর্বসূরি ভিভো এক্স ফোল্ড ৩-এর ৫,৫০০ এমএএইচ সেলের তুলনায় অনেক বড় ব্যাটারি অফার করবে৷ এটি পূর্ববর্তী রিপোর্টগুলির একটির সাথেও সঙ্গতিপূর্ণ৷

অর্থাৎ, এখনও পর্যন্ত Vivo X Fold 4 হ্যান্ডসেটে যেকোনও ফোল্ডেবল ফোনের তুলনায় বড় ব্যাটারি থাকবে। বৃহত্তর ব্যাটারির সাথে, এই ডিভাইসে পূর্বসূরির তুলনায় কিছুটা চওড়া বডি থাকতে পারে। তবে, Vivo X Fold 4-এ X Fold 3 Pro-এর চেয়ে পাতলা এবং হালকা ডিজাইন দেখা যাবে আশা করা হচ্ছে। এছাড়াও, ফোল্ডিং ফোনটি স্যাটেলাইট নেভিগেশন (GLONASS), ডুয়েল 5G সিম সাপোর্ট এবং অ্যান্ড্রয়েড ১৫ অপারেটিং সিস্টেমের সাপোর্ট সহ তালিকাভুক্ত ছিল। শোনা যাচ্ছে যে, Vivo X Fold 4 Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত হবে। তবে মনে রাখবেন এটি এখনও একটি অসমর্থিত প্রতিবেদন, তাই এর সত্যতা কতটা তা সময়ই বলতে পারবে।

Tags:    

Similar News