প্রসেসর-ক্যামেরায় হবে সেরা, Realme GT7 Pro অপেক্ষার অবসান ঘটিয়ে এই মাসে লঞ্চ হচ্ছে

Update: 2024-10-16 10:11 GMT

এই অক্টোবর মাসটা চীনে স্মার্টফোন ব্র্যান্ডদের জন্য খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটছে। Vivo সদ্য তাদের X200 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেছে। অন্যদিকে, আগামী সপ্তাহে রিলিজ হবে Oppo Find X8 এবং Find X8 Pro। আবার অক্টোবরের একদম শেষে আত্মপ্রকাশ করবে Honor Magic 7 সিরিজ। এবার আরেক চীনা ব্র্যান্ড Realme নিশ্চিত করল, এই মাসেই GT7 Pro উন্মোচিত হবে।

Realme GT7 Pro এই মাসে বাজারে আসছে

চীনে রিয়েলমির প্রেসিডেন্ট সোশ্যাল মিডিয়াতে এই ঘোষণা করেছেন। তাঁর কথায়, Realme GT7 Pro একটি ডুয়াল-ইঞ্জিন ফ্ল্যাগশিপ, যা TSMC-এর উন্নত প্রযুক্তির উপর ভিত্তি করে তৈরি Qualcomm-এর আসন্ন ফ্ল্যাগশিপ চিপ (Snapdragon 8 Elite) ও পেরিস্কোপ টেলিফটো লেন্সের ক্ষমতা একত্রিত করবে।

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, Realme GT7 Pro ফোনে উপলব্ধ কাস্টম Samsung 1.5K ডিসপ্লে চমৎকার কালার পারফরম্যান্সের পাশাপাশি ফুল ডিসি ডিমিং এবং অত্যাধুনিক আই প্রোটেকশন অফার করবে। এটি রিয়েলমির প্রথম মডেল হবে, যেখানে আল্ট্রাসনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, রিয়েলমির এই প্রিমিয়াম ফোনে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, ৩x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা, বিশাল ৬,৫০০ এমএএইচ সিলিকন ব্যাটারি, ও ১২০ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট থাকতে পারে বলে আশা করা হচ্ছে।

Tags:    

Similar News