অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে 50MP সেলফি ক্যামেরা, ঝড় তুলতে আসছে Samsung Galaxy A16

Update: 2024-10-04 07:45 GMT

Samsung Galaxy A16 যে 4G ও 5G সংস্করণে শীঘ্রই লঞ্চ হবে, তা আর অজানা নেই। ইতিমধ্যেই এই নতুন স্মার্টফোন সম্পর্কে নানা তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। 5G ভ্যারিয়েন্টের ডিজাইন রেন্ডার থেকে 4G ভার্সনের লঞ্চ টাইমলাইন সামনে এসেছে। এমনকি Galaxy A16 4G-এর সম্ভাব্য দাম প্রকাশ হয়েছে। এবার একটি নতুন রিপোর্ট Samsung Galaxy A16 4G ও 5G উভয়ের মেজর ফিচার্স সামনে এনেছে।

নতুন স্যামসাং ফোনটির ৪জি ও ৫জি ভার্সনে ৬.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ২৩৪০x১০৮০ পিক্সেল রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। স্যামসাং গ্যালাক্সি এ১৬ ৪জি ভার্সনে মিডিয়াটেক হেলিও জি৯৯ ও ৫জি মডেলে এক্সিনস ১৩৩০ প্রসেসর থাকতে পারে।

মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৫জি মডেলে ১.৫ টেরাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুযোগ থাকবে। অন্যদিকে, ৪জি ভার্সনে ১ টেরাবাইট পর্যন্ত সাপোর্ট মিলবে। প্রসেসর ও এক্সটেন্ডেড স্টোরেজ বাদে দুই ভ্যারিয়েন্টের মধ্য বিশেষ পার্থক্য থাকবে না। বেস ভার্সনে ৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজ থাকার সম্ভাবনা।

ফটোগ্রাফির কথা বললে, Samsung Galaxy A16 4G ও 5G-এর পিছনে ৫০+৫+২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা ও সামনে একটি ১৩ মেগাপিক্সেল সেন্সর থাকবে। দুই ফোনেই ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ ২৫ ওয়াট ফাস্ট চার্জিং মিলবে। ৫জি ভার্সনে অতিরিক্ত ফিচার হিসাবে এনএফসি ও আইপি৫৪ ওয়াটার রেজিট্যান্স রেটিং থাকবে।

Tags:    

Similar News