Smartphone: দীপাবলি সেল, ১৬ জিবি র‌্যামের ফোন মাত্র ১২,৪৯৯ টাকায়, রয়েছে খাস ফিচার

Update: 2024-10-20 04:41 GMT

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে চলছে দিওয়ালি স্পেশাল ডিল। যেখানে দামি দামি ফোনের উপর ফ্লাট ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। শুধু তাই নয়, সাথে দেওয়া হচ্ছে কুপন ডিসকাউন্ট। আজ্ঞে হ্যাঁ! আপনি এই দিওয়ালি ডিলে ১৩,৯৯৯ টাকার Tecno Pova 5 Pro 5G স্মার্টফোনটি কুপন ডিসকাউন্ট সহ কিনতে পারবেন। এক্ষেত্রে ১,৫০০ টাকার কুপন ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

তবে মনে রাখবেন, ফোনটি কেনার আগে কুপন ডিসকাউন্ট অপশনে ক্লিক করে ছাড় গ্রহণ করতে হবে। এরপর ডিভাইসটির দাম কমে দাঁড়াবে ১২,৪৯৯ টাকায়। আবার ব্যাঙ্ক অফারে আরও ১ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করে ১২,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। অর্থাৎ সব অফারের সুবিধা নিতে পারলে অনেক কমে Tecno Pova 5 Pro 5G আপনার হবে।

Tecno Pova 5 Pro 5G: ফিচার ও স্পেসিফিকেশন

টেকনো পোভা ৫ প্রো ৫জি ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার মধ্যে প্রধান ক্যামেরাটির রেজোলিউশন ৫০ মেগাপিক্সেল। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর সামনে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি + এলসিডি প্যানেল উপস্থিত। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে।

Tecno Pova 5 Pro 5G ডিভাইসে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে। আবার এতে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ চিপসেট ব্যবহার করা হয়েছে। আর পাওয়ার দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Tags:    

Similar News