বাজারে এন্ট্রি নিচ্ছে Vivo Y300+, লিস্টেড হল BIS সাইটে, থাকবে 32MP ফ্রন্ট ক্যামেরা

Update: 2024-10-10 02:07 GMT

ভিভোর লেটেস্ট পকেট ফ্রেন্ডলি স্মার্টফোন হিসাবে খুব শীঘ্রই বাজারে আসতে পারে Vivo Y300+ 5G। কোম্পানির Y সিরিজের সবচেয়ে অত্যাধুনিক মডেল, Y200 Pro-এর নীচে স্থান পেতে পারে এটি। ফোনটি এখন গুগল প্লে কনসোলে হাজির হয়েছে। পাশাপাশি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা BIS সাইটে হাজির হয়ে এদেশে লঞ্চের জল্পনা তীব্র করেছে।

Vivo Y300+ 5G মডেলটিকে অর্ন্তভুক্ত করার জন্য গুগল প্লে কনসোলের লিস্টিং আপডেট করা হয়েছে। লিস্টিংয়ে "V2422" মডেল নম্বরটি নিশ্চিত করা হয়েছে। এই সেম মডেল নম্বরের সঙ্গে ভিভোর আপকামিং ফোনটি গত মাসে IMEI ডেটাবেসে দেখা গিয়েছিল।

এছাড়াও, ডিভাইসটিকে বিআইএস সার্টিফিকেশন ওয়েবসাইটে লিস্টেড থাকতে দেখা গিয়েছে। ফলে ভারতেও শীঘ্রই লঞ্চের ইঙ্গিত পাওয়া যায়। এমনকি Vivo Y300+ অক্টোবর মাসের শেষে আত্মপ্রকাশ করলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

ভিভোর এই নতুন মোবাইল ফোন কেমন দেখতে হবে তা এখনও অজানা। কারণ এখনও রেন্ডার ফাঁস হয়নি। আর স্পেসিফিকেশনের কথা বললে, এতে FHD AMOLED ডিসপ্লে, Snapdragon 695 প্রসেসর, ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, এবং ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যেতে পারে।

Tags:    

Similar News