Realme GT 2 Pro ভারতে এন্ট্রি নিচ্ছে 7 এপ্রিল, মুগ্ধ হবেন ফিচারে

Update: 2022-03-24 09:23 GMT

আগামী ৭ এপ্রিল ভারতের বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে বহুল প্রত্যাশিত Realme GT 2 Pro। আজ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে সংস্থাটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। প্রসঙ্গত, গত জানুয়ারিতে চীনের বাজারে প্রথম উন্মোচন করা হয় এই স্মার্টফোনটি। তারপর গত মাসে বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২২ (MWC 2022)-এ Realme GT 2 বেস মডেলের সাথে এই মডেলটি গ্লোবাল মার্কেটেও আত্মপ্রকাশ করে। Realme GT 2 Pro-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ২কে (2K) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে এবং এটি Qualcomm-এর লেটেস্ট Snapdragon 8 Gen 1 অক্টা-কোর ফ্ল্যাগশিপ প্রসেসর দ্বারা চালিত। এছাড়াও, এই হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। Realme GT 2 Pro-এর অন্যান্য গুরুত্বপূর্ণ হাইলাইটগুলির মধ্যে রয়েছে এর ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, বায়ো-পলিমার উপাদান ভিত্তিক পেপার টেক মাস্টার ডিজাইন এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

ভারতে Realme GT 2 Pro আগামী মাসে লঞ্চ হচ্ছে

আজ (২৪ মার্চ) রিয়েলমি ইন্ডিয়া তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে ভারতের বাজারে রিয়েলমি জিটি ২ প্রো ফোনের আগমনের তারিখ জানিয়েছে। টুইটে বলা হয়েছে, তারা ফোনটি লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে এবং দুপুর সাড়ে বারোটায় রিয়েলমির ইউটিউব (YouTube) এবং ফেসবুক (Facebook) অ্যাকাউন্টের মাধ্যমে ইভেন্টটি লাইভ স্ট্রিম করা হবে।

https://twitter.com/realmeIndia/status/1506864058309681155?t=Fu379M-CTohrMZGSkdzRhg&s=19

জানিয়ে রাখি, গতকাল টুইটারে পোস্ট করা একটি টিজারের মাধ্যমে রিয়েলমি প্রাথমিকভাবে ভারতে এই ফ্ল্যাগশিপ ফোনটির লঞ্চের তারিখটি প্রকাশ করেছিল। যদিও টিজারটি জনসাধারণের নজরে আসার সামান্য সময় পরই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি থেকে সরিয়ে দেওয়া হয়।

ভারতে রিয়েলমি জিটি ২ প্রো -এর সম্ভাব্য দাম (Realme GT 2 Pro Expected Price in India)

ভারতের বাজারে রিয়েলমি জিটি ২ প্রো- এর দাম জানুয়ারিতে লঞ্চ হওয়া চীনা ভ্যারিয়েন্টের দামের সাথে সামঞ্জস্যপূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। লঞ্চের সময় চীনে এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয় ৩,৮৯৯ ইউয়ান (প্রায় ৪৬,৭০০ টাকা)। এছাড়াও, রিয়েলমি জিটি ২ প্রো হ্যান্ডসেটের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলের দাম যথাক্রমে ৪,২৯৯ ইউয়ান (প্রায় ৫১,৫০০ টাকা) এবং ৪,৭৯৯ ইউয়ান (প্রায় ৫৭,৫০০ টাকা)।

এছাড়া, গত মাসে রিয়েলমি জিটি ২ প্রো ইউরোপেও লঞ্চ হয়েছে, যার প্রারম্ভিক মূল্য ৭৪৯ ইউরো (প্রায় ৬৩,১০০ টাকা)। এই ডিভাইসটি পেপার গ্রিন, পেপার হোয়াইট এবং স্টিল ব্ল্যাক- এই তিনটি আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে।

রিয়েলমি জিটি ২ প্রো-এর স্পেসিফিকেশন (Realme GT 2 Pro Spesifications)

রিয়েলমি জিটি ২ প্রো ফোনটি চীন এবং গ্লোবাল মার্কেটে উপলব্ধ থাকায় এর স্পেসিফিকেশনগুলি এখন আর অজানা নেই। এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির এলটিপিও ২.০ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা কোয়াড এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট প্রদান করে। এই হ্যান্ডসেটে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট ব্যবহার করা হয়েছে এবং এতে এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ মিলবে৷ এই মডেলটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে চলে এবং রিয়েলমি জিটি ২ প্রো-এ নিরাপত্তার জন্য একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত।

ফটোগ্রাফির জন্য, Realme GT2 Pro-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১৫০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের মাইক্রোস্কোপ ক্যামেরা উপস্থিত রয়েছে। এর সাথে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT2 Pro-এ দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Tags:    

Similar News