মাত্র 8499 টাকায় 8 জিবি র‌্যাম ও 48 মেগাপিক্সেল ক্যামেরার 5G ফোন, সেল শুরু

Update: 2024-10-07 10:17 GMT

কিছুদিন আগেই Sony AI সহ ভারতের সবচেয়ে সস্তা 5G ফোন Tecno Pop 9 5G লঞ্চ হয়েছিল। আজ অ্যামাজন থেকে এর বিক্রি শুরু হল। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ১,০০০ টাকা ছাড় আদায় করে নিতে পারবেন। স্পেসিফিকেশনের কথা বললে, Tecno Pop 9 5G ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। এতে ৪ জিবি ফিজিক্যাল ও ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম উপস্থিত।

Tecno Pop 9 5G মূল্য ও সেল অফার

টেকনো পপ ৯ ৫জি স্মার্টফোনে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম রাখা হয়েছে যথাক্রমে ৯,৪৯৯ টাকা ও দাম ৯,৯৯৯ টাকা। তবে সেলে SBI ব‌্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন। আবার এর সাথে দুটি স্টাইলিস ব্যাক কভার বিনামূল্যে দেওয়া হবে।

Tecno Pop 9 5G ফিচার ও স্পেসিফিকেশন

Tecno Pop 9 5G ফোনে আছে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর ডুয়েল সিমের এই ডিভাইসে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চির এলসিডি স্ক্রিন। পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ চিপসেট ব্যবহার করা হয়েছে।

আর ডিভাইসটি এনএফসি সাপোর্ট সহ আসা সেগমেন্টের প্রথম 5G ফোন। সংস্থার দাবি, ৪ বছর ল্যাগ-ফ্রি অভিজ্ঞতা দেবে স্মার্টফোনটি। ক্যামেরা কথা বললে Tecno Pop 9 5G মডেলে এলইডি ফ্ল্যাশসহ ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেন্সর উপস্থিত। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়াল স্পিকারের সাথে এসেছে। হ্যান্ডসেটটি IP54 রেটিং সহ আসায়, জল ও ধুলো থেকে সুরক্ষা দেবে।

Tags:    

Similar News