JioBharat Diwali Dhamaka Offer: জিও ভারত ফিচার ফোন মাত্র ৬৯৯ টাকায়, জিও আনল জিওভারত দিওয়ালি ধামাকা অফার

JioBharat V3 V4 4G Feature Phone Price - JioBharat Diwali Dhamaka Offer-এ জিও ভারত ভি৩ ৪জি ও জিও ভারত ভি৪ ৪জি ফিচার ফোন ৯৯৯ টাকার বদলে মাত্র ৬৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ দিওয়ালি অফারে ফিচার ফোন দুটি ৩০০ টাকা কমে কেনা যাবে।

Update: 2024-10-27 03:57 GMT

JioBharat Diwali Dhamaka: দিওয়ালি উপলক্ষে এবার জিও তাদের জিও ভারত ফিচার ফোনের জন্য জিওভারত দিওয়ালি ধামাকা অফার নিয়ে এল। এই অফারে JioBharat V4 4G ও JioBharat V3 4G ফোন ৯৯৯ টাকার বদলে মাত্র ৬৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ দিওয়ালি অফারে ফিচার ফোন দুটি ৩০০ টাকা কমে কেনা যাবে। ফিচারের কথা বললে এই দুই ডিভাইসে আছে জিওপে-র মাধ্যমে ইউপিআই পেমেন্ট সাপোর্ট, জিও টিভি, জিও সিনেমার মাধ্যমে সিনেমা, লাইভ টিভি দেখার সুবিধা।

জিওভারত দিওয়ালি ধামাকা অফার - JioBharat Diwali Dhamaka

মনে রাখবেন জিওভারত দিওয়ালি ধামাকা অফার সীমিত সময়ের জন্য আনা হয়েছে। কেবল দীপাবলি উপলক্ষে এই অফার। যদিও ঠিক কতদিন জিওভারত দিওয়ালি ধামাকা অফারের সুবিধা পাওয়া যাবে তা এখনও নিশ্চিত করা হয়নি। এই অফারে জিও ভারত ফিচার ফোনের দাম ৯৯৯ টাকা থেকে কমিয়ে ৬৯৯ টাকা করা হয়েছে।

জিও ভারত ভি৪ ৪জি ও জিও ভারত ভি৩ ৪জি ফোন রিচার্জ প্ল্যান

জিও ভারত ভি৩ ও জিও ভারত ভি৪ ৪জি ফোন গ্রাহকদের জন্য ১২৩ টাকার মাসিক রিচার্জ প্ল্যান আনা হয়েছে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং সহ মোট ১৪ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে।

জিও ভারত ফোন ফিচার ও স্পেসিফিকেশন

জিও ভারত ভি৩ ৪জি ও জিও ভারত ভি৪ ৪জি ফিচার ফোন দুটির স্পেসিফিকেশন একরকম, কেবল এদের ডিজাইন আলাদা। জিও ভারত ভি৩ ৪জি ডিভাইসে আছে বক্সের মতো ডিজাইন, যেখানে জিও ভারত ভি৪ ৪জি কার্ভড বাটন সহ এসেছে। উভয় হ্যান্ডসেট‌ থেকে ইউপিআই পেমেন্ট করা যাবে। এরজন্য জিওপে অ্যাপ ব্যবহার করতে হবে। এগুলিতে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সাপোর্ট করবে। সাথে পাওয়া যাবে ২৩টি ভারতীয় ভাষা, ইনস্ট্যান্ট মেসেজ ও গ্রুপ চ্যাটের সুবিধা।

জিও ভারত ভি৩ ৪জি ও জিও ভারত ভি৪ ৪জি ডিভাইসে জিও টিভি ও জিও সিনেমার মাধ্যমে ৪৫০টির বেশি লাইভ টিভি চ্যানেল,‌ ওয়েব সিরিজ, সিনেমা ও অন্যান্য কনটেন্ট দেখা যাবে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এই ফিচার ফোন দুটিতে ১,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Tags:    

Similar News