একবার চার্জে চলবে 99 ঘন্টা, বাজারে এল Blaupunkt BE100 XTREME ইয়ারফোন

Avatar

Published on:

Blaupunkt BE100 XTREME Earphone Launched India

Blaupunkt ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন Blaupunkt BE100 XTREME নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন। নতুন এই অডিও অ্যাক্সেসরিজটি ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য প্রদান করার পাশাপাশি দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Blaupunkt BE100 XTREME নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Blaupunkt BE100 XTREME -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Blaupunkt BE100 XTREME ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। এটি ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে পাওয়া যাবে। আর ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে এই ইয়ারফোনটি।

Blaupunkt BE100 XTREME -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Blaupunkt BE100 XTREME ইয়ারফোনের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এর দীর্ঘ ব্যাটারি লাইফ। তাছাড়া এতে টার্বোভোল্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। একবার চার্জ দিলে ব্যবহারকারী এটি ৯৯ ঘণ্টা পর্যন্ত একটানা ব্যবহার করতে পারবেন। সেই সঙ্গে দীর্ঘক্ষণ কানে পরে থাকলেও ব্যবহারকারীর কোনো অসুবিধা হবে না। কারণ এটি হালকা ওজনে সিকিওর এবং কম্ফোর্টেবল ফিট ডিজাইনে এসেছে।

অন্যদিকে, ইয়ারফোনটিতে রয়েছে ভাইব্রেশন অ্যালার্ট মোড। তার মাধ্যমে ইউজার সহজেই ফোন কলের উত্তর দিতে পারবেন। এমনকি ইয়ারফোনটিতে এইচডি সাউন্ড এবং শক্তিশালী বেস উপলব্ধ। এখানেই শেষ নয়, অডিও ডিভাইসটি উন্নত মানের মিউজিক কোয়ালিটি অফার করতে সক্ষম। উপরন্তু মনোরম অডিও পারফরম্যান্সের পাশাপাশি এটি প্রিমিয়াম মেটেরিয়াল ও আধুনিক টেকনোলজি সহযোগে এসেছে।

সঙ্গে থাকুন ➥