Earbuds: অতি সস্তায় ব্লুটুথ ইয়ারফোন, ১০ মিনিটের চার্জে চলবে আধা ঘন্টা

Avatar

Published on:

Blaupunkt BTW20 Earbuds launched in India

ভারতীয় অডিও ডিভাইসের বাজারে নিজেদের সম্প্রসারিত করার লক্ষ্যে জার্মান সংস্থা Blaupunkt লঞ্চ করল তাদের নতুন Blaupunkt BTW20 ইয়ারবাড। বাজেট রেঞ্জে আসা নতুন এই ইয়ারফোনটি উন্নত মানের সাউন্ড কোয়ালিটির পাশাপাশি দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Blaupunkt BTW20 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Blaupunkt BTW20 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Blaupunkt BTW20 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২০০ টাকা। বর্তমানে এটি ই-কমার্স সাইট অ্যামাজনে কিনতে পাওয়া যাচ্ছে। ব্ল্যাক, হোয়াইট, ব্লু এবং গ্রিন – এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোনটি।

Blaupunkt BTW20 ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Blaupunkt BTW20 ইয়ারফোনটি এর্গোনমিক ডিজাইনের সাথে এসেছে, যা ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য প্রদান করতে সক্ষম। তাছাড়া এর চার্জিং কেসে রয়েছে এলইডি ডিসপ্লে, যেখানে ইয়ারফোনটিতে কতটা ব্যাটারি আছে তা দেখা যাবে। এমনকি হাই ডেফিনেশন সাউন্ড এবং ডিপ ও পাঞ্চি বেস প্রদানের জন্য এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে বিল্ট-ইন মাইক্রোফোন উপলব্ধ, যা কল চলাকালীন বাইরের অবাঞ্ছিত আওয়াজ আটকাবে। তাছাড়া ইয়ারফোনটিতে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

এবার আসা যাক Blaupunkt BTW20 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে,একবার চার্জে এর ব্যাটারি ১৪ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তাছাড়া এতে টার্বো ভোল্ট টেকনোলজি সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ৩০ মিনিট পর্যন্ত লিসনিং টাইম অফার করতে পারবে। সর্বোপরি অডিও ডিভাইসটি জল এবং ঘাম প্রতিরোধী রেটিং প্রাপ্ত, তাই ওয়ার্কআউট, জগিং কিংবা অন্যান্য অ্যাক্টিভিটির সময় এটি অনায়াসই ব্যবহার করা যাবে।

সঙ্গে থাকুন ➥