ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হল boAt Airdopes 91 ইয়ারবাড, দাম 1200 টাকার কম

Avatar

Published on:

boAt Airdopes 91 launched India

গত সপ্তাহে Immortal 20 ইয়ারবাড লঞ্চের পর এবার দেশীয় সংস্থা boAt নিয়ে আসলো আরও একটি ইয়ারফোন, যার নাম Airdopes 91। বাজেট ফ্রেন্ডলি এই ইয়ারফোনে রয়েছে ইএনএক্স টেকনোলজি এবং সংস্থার নিজস্ব সিগনেচার সাউন্ড সহ একাধিক আকর্ষণীয় ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Airdopes 91 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Airdopes 91- এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Airdopes 91 ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। এটি অ্যাক্টিভ ব্ল্যাক, স্ট্যারি ব্লু এবং মিস্ট গ্রে কালার অপশনে এসেছে। ই কমার্স সাইট অ্যামাজন ছাড়াও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

boAt Airdopes 91- এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Airdopes 91 ইয়ারবাড ইন-ইয়ার ডিজাইনে এসেছে। তাই এটি একদিকে যেমন আকর্ষণীয় লুক প্রদান করবে অন্যদিকে সেরকম স্বাচ্ছন্দ্য দেবে। আর এতে থাকছে ১০ এমএম ড্রাইভার এবং বোট সিগনেচার সাউন্ড টেকনোলজি। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে ডুয়াল মাইক এএনএক্স টেকনোলজি উপলব্ধ। আবার গেমারদের জন্য এতে থাকছে ৫০ এমএস লো ল্যাটেন্সি মোড ও ইন্সট্যান্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট।

এখানেই শেষ নয়। ইয়ারফোনটিতে রয়েছে, ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং আইডব্লিউপি টেকনোলজি অর্থাৎ ইয়ারফোনটির চার্জিং কেস খোলার সাথে সাথে এটি নিকটবর্তী মোবাইল ফোনের সঙ্গে যুক্ত হয়ে যাবে। উপরন্তু হেয়ারেবলটি টাচ কন্ট্রোল সাপোর্ট সহ এসেছে।

এবার আসা যাক boAt Airdopes 91 ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৪৫ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র দশ মিনিট চার্জে এটি ১২০ মিনিট পর্যন্ত চলবে। সর্বোপরি ঘাম এবং জলের ছিটে থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX4 রেটিং।

সঙ্গে থাকুন ➥