Boult Audio Curve ANC: ১৩০০ টাকার কমে গম গমে সাউন্ডের ইয়ারফোন আনল বোল্ট অডিও

Avatar

Published on:

Boult Audio Curve ANC launched in India

ভারতীয় বাজারে বোল্ট অডিও তাদের নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনের রেঞ্জ সম্প্রসারিত করতে লঞ্চ করল নতুন Boult Audio Curve ANC ইয়ারফোন। নাম থেকেই বোঝা যাচ্ছে ইয়ারফোনটিতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। আর ১৫০০ টাকার কম দামে এটি বাজারে এসেছে। আসুন নতুন Boult Audio Curve ANC নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Boult Audio Curve ANC ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোল্ট অডিও কার্ভ এএনসি নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। এটি ব্ল্যাক এবং গ্রিন কালার অপশনে উপলব্ধ। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

Boult Audio Curve ANC ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোল্ট অডিও কার্ভ এএনসি নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনে রয়েছে ইনলাইন কন্ট্রোল বাটন। আর কানে শক্তভাবে আটকে থাকার জন্য এতে দেওয়া হয়েছে সার্ক ফিন ডিজাইন। তাছাড়া আগেই বলা হয়েছে ইয়ারফোনটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট সহ এসেছে।

আবার ইয়ারফোনটির অডিও প্রসঙ্গে বলতে গেলে, উন্নতমানের সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য এতে থাকছে ১২ এমএম ড্রাইভার এবং এবং গভীর বেস প্রদানকারী বুমএক্স টেকনোলজি। শুধু তাই নয়, ইয়ারফোনটি ২৫ ডেসিবেল পর্যন্ত বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম। আবার কল চলাকালীন স্বচ্ছ হেয়ারিং এক্সপিরিয়েন্স অফার করার জন্য হেয়ারেবলটিতে রয়েছে ইএনসি যুক্ত জেন মোড। পাশাপাশি গেমিংয়ের সময় এই অডিও ডিভাইসে ৬০এমএস আলট্রা লো ল্যাটেন্সি সাপোর্ট করবে। সেই সঙ্গে এতে রয়েছে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট।

উপরন্তু নয়া ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩ এবং ব্লিংক অ্যান্ড পেয়ার টেকনোলজি। আবার একই সাথে নেক ব্যান্ডটি ইয়ারফোনটিকে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা যাবে। এবার আসা যাক Boult Audio Curve ANC ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, এর ব্যাটারি একবার চার্জে এএনসি ফিচার চালু থাকলে ৩০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ইউএসবি পোর্টের মাধ্যমে ইয়ারফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥