iQOO TWS Air Pro: স্টাইলিস ডিজাইনের নতুন ইয়ারবাড আনল‌ আইকো, দেখতে যেন Apple AirPods

Avatar

Published on:

iQOO TWS Air Pro Launched

চীনে অনুষ্ঠিত একটি ইভেন্টে ইলেক্ট্রনিক্স ডিভাইস প্রস্তুতকারী Vivo-র সাব ব্র্যান্ড iQOO তাদের Neo 8 সিরিজের স্মার্টফোনের পাশাপাশি বাজারে আনলো নতুন একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম iQOO TWS Air Pro ইয়ারফোন। অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারযুক্ত এই ইয়ারফোনে রয়েছে ইন-ইয়ার ডিটেকশন এবং এআই কল নয়েজ রিডাকশনের জন্য ডুয়াল মাইক্রোফোন। আর ইয়ারফোনটি ৮৮ এমএস লো ল্যাটেন্সি মোড অফার করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন iQOO TWS Air Pro ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

iQOO TWS Air Pro -এর দাম ও লভ্যতা

চীনা বাজারে iQOO TWS Air Pro ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ২৯৯ ইউয়ান (প্রায় ৩,৫১৩ টাকা)। এটি ব্ল্যাক ও হোয়াইট কালার অপশনে এসেছে।

iQOO TWS Air Pro -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত iQOO TWS Air Pro ইয়ারফোন ইন-ইয়ার ডিজাইনে এসেছে, যাকে দেখতে একেবারে অ্যাপেল এয়ারপডের মত। তাছাড়া এতে রয়েছে ইন-ইয়ার ডিটেকশন ফিচার। সেই সঙ্গে ব্যবহারকারী এর ইয়ারবাডের স্টেমে স্পর্শ করে ইয়ারফোনটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন।

অন্যদিকে, ডিভাইসটির অডিও প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ফুল রেঞ্জ ডায়াফ্রাম এবং কাস্টম রেয়ার ক্যাভিটি যুক্ত ১৪.২ এমএম ডাইনামিক ড্রাইভার। তাছাড়া ইয়ারফোনটি ৩০ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। শুধু তাই নয়, এতে থাকছে এআই কল নয়েজ রিডাকশনের জন্য রয়েছে ডুয়েল মাইক্রোফোন। সেই সঙ্গে সংস্থার মনস্টার সাউন্ড এফেক্ট যুক্ত ইয়ারফোনটিতে ৮৮ এমএস লো ল্যাটেন্সি মোড উপলব্ধ।

আর নতুন ইয়ারফোনটি ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সাপোর্ট সহ এসেছে, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। তাছাড়া ইয়ারফোনটির চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হতে পারবে।

এবার আসা iQOO TWS Air Pro ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ইয়ারবাডগুলি ৬ ঘন্টা এবং চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP54 রেটিং।

সঙ্গে থাকুন ➥