LG TONE Free Fit TF7: ভালো ইয়ারফোন প্রেমীদের জন্য সুখবর, চলে এল এলজির নতুন ইয়ারবাড

Avatar

Published on:

LG TONE Free Fit TF7 Launched in India

ভারতে লঞ্চ হল ইলেকট্রনিক গেজেট প্রস্তুতকারী জনপ্রিয় সংস্থা LG -র নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম LG TONE Free Fit TF7। নতুন এই ইয়ারফোনটি দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করার পাশাপাশি ব্যবহারকারীর হেলথ এবং হাইজিনের দিকেও নজর দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছে সংস্থাটি। আর এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচারের সাথে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার, ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং ৩০ দিনের ব্যাটারি ব্যাকআপ। চলুন দেখে নেওয়া যাক নতুন LG TONE Free Fit TF7 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

LG TONE Free Fit TF7-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে LG TONE Free Fit TF7 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১২,৫০০ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম এবং অথারাইজড রিটেল আউটলেট থেকে আগামী মাসে শুরু হবে এর বিক্রি।

LG TONE Free Fit TF7-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত LG TONE Free Fit TF7 ইয়ারফোন সুইভেল হুক এবং মেডিক্যাল গ্রেড সিলিকন ইয়ারটিপ সহ ইন-ইয়ার ডিজাইনে এসেছে। ফলে এটি ব্যবহারকারীর কানে একদিকে যেমন শক্তভাবে আটকে থাকবে, অন্যদিকে তেমনি স্বাচ্ছন্দ্য প্রদান করবে। আর এর ওভালশেপের চার্জিং কেসের উপর থাকছে ইউভি এলইডি লাইট, যা ১০ মিনিটের মধ্যে ইয়ারবাড থেকে ৯৯.৯ শতাংশ ব্যাকটেরিয়া দূর করতে পারবে। শুধু তাই নয়, এর ইয়ারবাডগুলি টাচ কন্ট্রোল সাপোর্ট সহ এসেছে।

অন্যদিকে, মনোরম সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য এই ইয়ারফোনে রয়েছে ৬ এমএম ডুয়াল ড্রাইভার। যার প্রত্যেকটি মেরিডিয়ান’স হেডফোন স্প্যাশিয়াল প্রসেসিং টেকনোলজি এবং ৩৬০ ডিগ্রি ইমার্স সাউন্ড এক্সপেরিয়েন্স অফার করতে সক্ষম। এখানেই শেষ নয়, হেয়ারেবলটিতে থাকছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশনের পাশাপাশি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার। সেই সঙ্গে এটিতে কনভারসেশন মোড, লিসনিং মোড এবং অডিও মোড উপলব্ধ। উপরন্তু ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং গুগল ফার্স্ট পেয়ার সাপোর্ট ।

এবার আসা যাক LG TONE Free Fit TF7 এর ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩৯০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে এএনসি ফিচার চালু থাকলে ১৮ ঘণ্টা এবং এএনসি ফিচার বন্ধ থাকলে ৩০ ঘণ্টা পর্যন্ত ইয়ারফোনটিকে সক্রিয় রাখবে।
সর্বোপরি ঘাম ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য নয়া এই ইয়ারফোন IP67 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥