Noise Buds X: সস্তায় নতুন ইয়ারফোন নিয়ে আসল নয়েজ, দীর্ঘক্ষণ গান শোনা যাবে

Avatar

Published on:

Noise Buds X Earphone launched India

ভারতে আত্মপ্রকাশ করল Noise Buds X ইয়ারবাড। সাশ্রয়ী মূল্যের এই ইয়ারফোনে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি। তাছাড়া ইয়ারফোনটি ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি অফার করার পাশাপাশি ৩৫ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ দেবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Buds X ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Buds X ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ বাডস এক্স ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে। কার্বন ব্ল্যাক এবং স্নো হোয়াইট, এই দুটি কালার অপশনে এসেছে নতুন এই ইয়ারবাড।

Noise Buds X ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজ বাডস এক্স ইয়ারবাড স্টেম ও সিলিকন ইয়ারটিপের সাথে ইন ইয়ার ডিজাইনে এসেছে। ব্যবহারকারী এর স্টেমে স্পর্শ করে ইয়ারফোনটি নিয়ন্ত্রণ করতে পারবেন। তাছাড়া এতে ব্যবহৃত হয়েছে ১২ এমএম ড্রাইভার, যা এএসি অডিও কোডেক সাপোর্ট করবে। শুধু তাই নয়, ইয়ারফোনটি ২৫ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন অফার করতে সক্ষম। এর পাশাপাশি এতে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশনের জন্য রয়েছে কোয়াড মাইক। উপরন্তু ওয়্যারেবলটিতে বেস, গেমিং এবং নর্মাল তিনটি ভিন্ন ইকুইলাইজার মোড উপলব্ধ।।

অন্যদিকে নয়া ইয়ারবাডে থাকছে ব্লুটুথ ৫.৩ সাপোর্ট এবং হাইপার সিঙ্ক টেকনোলজি। ফলে এর চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে। তদুপরি, একবার চার্জে Noise Buds X ইয়ারফোনের ব্যাটারি ৩৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে বলে দাবি করেছে সংস্থাটি। আবার ইউএসবি সি পোর্টের মাধ্যমে ইয়ারফোনটি ফাস্ট চার্জ হবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥