কলিং স্মার্টওয়াচ খোঁজ করছেন? Noisefit Venture আপনার জন্য অতিসস্তায় লঞ্চ হল

Avatar

Published on:

Noisefit venture with Bluetooth calling launched in india price features

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল NoiseFit Venture স্মার্টওয়াচ। এটি NoiseFit Twist Go স্মার্টওয়াচের উত্তরসূরী হিসেবে এসেছে। এতে রয়েছে গোলাকার শক্তপোক্ত স্পোর্টি ডিজাইনের ডায়াল ও ব্লুটুথ কলিং ফিচার। আবার এতে পাওয়া যাবে একাধিক হেলথ ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন এই স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

NoiseFit Venture-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে NoiseFit Venture স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। এটি ব্ল্যাক, ব্লু, ক্রিম এবং গ্রে কালার অপশনে পাওয়া যাবে। আর ই- কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

NoiseFit Venture-এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন NoiseFit Venture স্মার্টওয়াচ ১.৩৯ ইঞ্চি গোলাকার ডায়াল সহ এসেছে, যা ৩০০ টিরও বেশি ওয়াচফেস সাপোর্ট করবে। আর ব্লুটুথ কলিংয়ের জন্য এতে রয়েছে নয়েজ ট্রু সিঙ্ক টেকনোলজি। আর এটি ফাস্ট কানেকশনের প্রতিশ্রুতি দেওয়ার পাশাপাশি ব্যাটারিও সঞ্চয় করবে।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে NoiseFit Venture স্মার্টওয়াচে হার্ট রেট মনিটার, ব্লাড অক্সিজেন সেন্সর, স্লিপ ট্র্যাকার, স্ট্রেস মনিটর সহ একাধিক স্পোর্টস মোড উপলব্ধ। নয়েজ স্পিড অ্যাপের মাধ্যমে মোবাইল ফোন থেকেই ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা যাবে।

এর পাশাপাশি NoiseFit Venture এর অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হল ভয়েস কম্যান্ড সাপোর্ট, কিউআর পেমেন্ট, পাসওয়ার্ড প্রটেকশন ইত্যাদি। এখানেই শেষ নয়! এতে ব্যবহারকারী নোটিফিকেশন, ওয়েদার আপডেট, রিমাইন্ডার সেট এবং মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল করতে পারবেন। এবার আসা যাক NoiseFit Venture স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি এক সপ্তাহ পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥