OnePlus Nord Wired Earphones: মাত্র ৭৯৯ টাকায় নতুন হেডফোন লঞ্চ করল ওয়ানপ্লাস

Avatar

Published on:

OnePlus Nord Wired Earphones launched in India

OnePlus তাদের ‘Nord’ ব্র্যান্ডিংয়ের অধীনে ভারতে একটি নতুন অডিও প্রোডাক্ট লঞ্চ করলো। OnePlus Nord Wired Earphones নামের এই প্রোডাক্টটি হল সংস্থার প্রথম তারযুক্ত ইয়ারফোন, যা ৩.৫মিমি জ্যাকের সাথে এসেছে। ফিচার হিসাবে এতে – ৯.২ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার সেটআপ, মাল্টি-ফাংশন বাটন এবং তিনটি ভিন্ন আকারের সিলিকন ইয়ারটিপ সহ ম্যাগনেটিক বাডস পাওয়া যাবে। এছাড়া ডিভাইসটি ইন-ইয়ার স্টাইল ও অ্যাঙ্গেল ডিজাইনের সাথে এসেছে এবং IPX4 রেটিং প্রাপ্ত। সর্বোপরি, এতো ফিচার বিদ্যমান থাকা সত্ত্বেও আলোচ্য ইয়ারফোনটির দাম ৮০০ টাকারও কম রাখা হয়েছে। আপনাদের জানিয়ে রাখি, সংস্থার OnePlus Nord CE, OnePlus Nord CE 2 এবং OnePlus Nord CE 2 Lite স্মার্টফোনের সাথে উক্ত হেডফোনটি সামঞ্জস্যপূর্ণ। চলুন OnePlus Nord Wired Earphones -এর দাম, লভ্যতা এবং ফিচারের বিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস নর্ড ওয়্যারড ইয়ারফোন -এর দাম এবং লভ্যতা (OnePlus Nord Wired Earphones Price and Availability)

ভারতে, ওয়ানপ্লাস নর্ড ওয়্যারড ইয়ারফোনের দাম মাত্র ৭৯৯ টাকা ধার্য করা হয়েছে। এটি ব্ল্যাক কালারের একক ভ্যারিয়েন্টে এসেছে। লভ্যতার কথা বললে, এই ইয়ারফোনকে আগামী ১লা সেপ্টেম্বর থেকে সংস্থার অফিসিয়াল সাইট (OnePlus.in), ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং ওয়ানপ্লাসের যাবতীয় অফলাইন স্টোরের মাধ্যমে পাওয়া যাবে।

ওয়ানপ্লাস নর্ড ওয়্যারড ইয়ারফোন -এর ফিচার ও স্পেসিফিকেশন (OnePlus Nord Wired Earphones Features and Specifications)

ওয়ানপ্লাস নর্ড ওয়্যারড ইয়ারফোন, ১১০ ± ২ ডেসিবেল (dB) ড্রাইভার সেন্সিটিভিটি, ৩২ ± ১০% ইমপেডেন্স (impedance) এবং ১০২ ডেসিবেল (dB) সাউন্ড প্রেসার সহ একটি ৯.২ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার সেটআপ অফার করে। আলোচ্য অডিও ডিভাইসটি, ইন-ইয়ার স্টাইল এবং অ্যাঙ্গেল ডিজাইনের সাথে এসেছে, যা দীর্ঘ সময় পর্যন্ত পরিধান করে থাকার ক্ষেত্রে আরামদায়ক ফিট প্রদান করে। এই ইয়ারফোনে ব্যবহারকারীরা – S, M, L অপশনের সাথে তিনটি ভিন্ন আকারের সিলিকন ইয়ারটিপ পেয়ে যাবেন।

কন্ট্রোল প্যানেলের কথা বললে, ওয়ানপ্লাস আনীত এই নয়া ডিভাইসে একটি ইন-লাইন কন্ট্রোল বাটন রয়েছে, যাতে – ভলিউম আপ, ভলিউম ডাউন এবং একটি মাল্টি-ফাংশন বাটন অন্তর্ভুক্ত। যার মধ্যে থাকা মাল্টি-ফাংশন বাটনটি ডবল প্রেস, ট্রিপল প্রেস, আলতো প্রেস এবং লং হোল্ডার মাধ্যমে নানাবিধ কাজ করার সুবিধা প্রদান করে। এছাড়া আলোচ্য ইয়ারফোনটি ঘাম এবং জল সুরক্ষার জন্য IPX4 রেটিং প্রাপ্ত। পরিশেষে, Bullets Wireless Z BT ইয়ারফোনের মতো নতুন OnePlus Nord Wired Earphones -এর বাডেও চুম্বক রয়েছে। ফলে বাড দুটি একসাথে লেগে থাকলে মিউজিক পজ হয়ে যাবে এবং স্বতন্ত্রভাবে কানে লাগানো মাত্রই স্বয়ংক্রিয়ভাবে গান চলতে শুরু করবে। একইসাথে, ম্যাগনেটিক ফিচারের সাথে আসার দরুন হারিয়ে যাওয়ার চিন্তা ছাড়াই ডিভাইসটিকে সহজে গলায় ঝুলিয়ে যেকোনো স্থানে বহন করা যাবে।

সঙ্গে থাকুন ➥