অ্যাপল এয়ারপডের মতো দেখতে, মাত্র ৯৯৯ টাকায় লঞ্চ হল Truke BTG X1 ইয়ারবাডস, ফুল চার্জে চলবে ৪৮ ঘন্টা

Avatar

Published on:

Truke BTG X1 Earbuds launched in India

স্মার্ট অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Truke ভারতে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। কোম্পানিটি সাধারণত ওয়্যারলেস ইয়ারফোন এবং সাশ্রয়ী মূল্যের স্মার্টওয়াচ আনে। বিশেষ করে সংস্থার ওয়্যারলেস ইয়ারবাডের বেশ চাহিদা রয়েছে বাজারে। এর মধ্যে BTG (Born to Game) সিরিজের ইয়ারফোনগুলি উল্লেখযোগ্য। এগুলি মূলত মোবাইল গেমারদের উদ্দেশ্য করে তৈরি করা হয়েছে। আজ সংস্থাটি বাজারে আনলো এই সিরিজের নতুন একটি ইয়ারফোন, যার নাম Truke BTG X1। চলুন Truke BTG X1 এর দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Truke BTG X1 এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ট্রুক বিটিজি এক্স১ ওয়্যারলেস ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। তবে সীমিত সময়ের জন্য এটি পাওয়া যাচ্ছে ৯৯৯ টাকায়। উল্লেখ্য, ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও অ্যামাজনে উপলব্ধ নতুন এই ইয়ারফোন।

Truke BTG X1 এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ট্রুক বিটিজি এক্স১ ইয়ারফোনটি অ্যাপল এয়ারপডের মতো ডিজাইন সহ এসেছে, অর্থাৎ এতে স্টেম থাকলেও সিলিকন বাড অনুপস্থিত। যদিও ইয়ারফোনটির চার্জিং কেসের ডিজাইন সম্পূর্ণ আলাদা। এর চার্জিং কেস পেবলের মতো ডিজাইনের সাথে এসেছে এবং এর চারপাশে রয়েছে ২০ আরজিবি এলইডি লাইটের বলয়।

অন্যদিকে, ইয়ারফোনটিতে থাকছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং ১২ এমএম টাইটেনিয়াম ড্রাইভার। তাছাড়া ইয়ারফোনটিতে এসবিসি এবং এএসি অডিও কোডেক সাপোর্ট করবে।

তদুপরি নতুন Truke BTG X1 ইয়ারফোনে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার বর্তমান। এমনকি অডিও ডিভাইসটিতে টাচ কন্ট্রোল সমর্থন করে। তবে হেয়ারেবলটির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফিচার হল ৪০ এমএস লো ল্যাটেন্সি মোড, যা গেমিংয়ের জন্য উপযুক্ত।

এবার আসা যাক ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, চার্জিং কেস সমেত এটি ৪৮ ঘন্টা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার এর প্রত্যেকটি ইয়ারবাড ১০ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

সঙ্গে থাকুন ➥